বন্ধ কারখানা খুলে দেওয়ার দাবিতে আশুলিয়ায় শ্রমিকদের বিক্ষোভ

আগের সংবাদ

পৃথক ঘটনায় সাভারে ৩ জনের লাশ উদ্ধার

পরের সংবাদ

আশুলিয়ায় পুকুর থেকে নারীর মৃতদেহ উদ্ধার

ইস্কান্দার হোসাইন ( রুদ্র )

প্রকাশিত :১১:০৪ অপরাহ্ণ, ২৮/০৬/২০
সাভারের আশুলিয়ায় একটি পুকুর থেকে রেবেকা বেগম (৩৩) নামের এক নারীর  পোশাক শ্রমিকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটি ময়ণা তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
রোববার বিকালে আশুলিয়ার শিকদারবাগ হাবুডাঙ্গা হ্যাচারীর মোড় এলাকার একটি পুকুরে থেকে এই মৃতদেহটি উদ্ধার করেন পুলিশ।
নিহত রেবেকা বেগম মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার মুন্সিকান্দি গ্রামের নবু শেখের মেয়ে। সে আশুলিয়ায় একটি পোশাক কারখানায় কাজ করতো। রংপুর জেলায় তার স্বামী মফিজুলের গ্রামের বাড়ি। তাদের মুন্নী আক্তার নামে ১২ বছরের একটি মেয়ে রয়েছে।
নিহতের মেয়ে মুন্নী আক্তার জানায়, তার বাবা মফিজুল ফেরি করে বিভিন্ন এলাকায় লুঙ্গি বিক্রি করতো। সে ঢাকার মিরপুরে থাকতো। এখানে তেমন একটা আসতো না। এক সপ্তাহ আগে রেবেকা মিরপুর থেকে মফিজুলকে ওই এলাকার হ্যাচারীর মোড়ে ডেকে আনে। এসময় তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এরপরে তার স্বামী মফিজুল আবার চলে যায়। শনিবার রাত ৯ টার দিকে রেবেকা আবার তার স্বামীর সঙ্গে দেখার করার কথা বলে বের হয়ে আর ফিরে আসে না রেবেকা।
এ বিষয়ে আশুলিয়া থানার এসআই এমদাদ হোসেন জনান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ধলপুর এলাকার একটি পুকুর থেকে রেবেকা আক্তার নামে এক নারী ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়ণা তদন্তের রিপোর্ট পেলে আসল কারণ জানা যাবে। এই ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।
এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।