ধামরাই

আশু‌লিয়ায় বাস চাপায় ভ্যান চাল‌কের মৃত্যু

আগের সংবাদ

সাভারের বিকেএসপিতে যুব গেমসের বিভাগীয় পর্যায়ের খেলা শুরু

পরের সংবাদ

ধামরাইয়ে অপকর্মের খেসারত; দুই প্রহরী খুন

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৪:০৩ অপরাহ্ণ, ০৬/০১/১৮

এক্সপ্রেস প্রতিবেদক:

ধামরাইয়ের একটি পরিত্যক্ত পানির ফ্যাক্টারী থেকে দুই নিরাপত্তাকর্মীর ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারনা আন্ত কোন্দলের জের ধরে দুই নিরাপত্তাকর্মী খুন হয়েছে। এঘটনায় বালাম মোল্লা নামে এক নিরাপত্তাকর্মী আটক করা হয়েছে।

শনিবার দুপরে ধামরাইয়ের সিরামপুরে মীর মোশারফ আলীর মালিকানাধীন সুইডিস বেভারেজ এন্ড ফুড লিমিটেড নামে পরিত্যক্ত পানির কারখানা থেকে রাজা মিয়া ও শহিদ হোসেন নামে দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।

নিহত রাজা মিয়ার গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলায় ও শহিদ হোসেনের গ্রামের বাড়ি বগুড়া জেলায়। এদিকে কারখানা থেকে কোন মালামাল লুট বা চুরির ঘটনা ঘটেনি।

আটক বালাম মোল্লা জানান, গভীর রাতে ১০/১২ জন বহিরাগত লোক কারখানার ভিতরে প্রবেশ করে। এসময় তিনি ভয়ে পালিয়ে যায়। নিহত দুইজনকেও চলে আসতে বলে। কিন্তু তারা না আসায় তিনি নিজেই পালিয়ে যায়।

এ বিষয়ে ধামরাই থানার ওসি (অপরেশন) জাকারিয়া হোসাইন জানান, এই পরিত্যক্ত কারখানায় বহিরাগত ব্যক্তিদের নিয়ে নানা অপকর্ম জড়িত ছিলো নিরাপত্তাকর্মীরা। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে রাতে বহিরাগতের সঙ্গে কোন্দলের জের ধরে এই দুই নিরপত্তাকর্মীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অপর এক নিরাপত্তাকর্মী আটক করা হয়েছে। আটক ব্যক্তি নানা ব্রিভান্তমুলক তথ্য দিচ্ছে। হয়তো নিজেকে বাঁচাতে  বা ভয়ে ব্রিভান্তমুলক তথ্য দিচ্ছে।তবে আরও জিজ্ঞাসাবাদে ও তদন্ত করে এই হত্যার বিষয়ে আরও নিশ্চিত হওয়া যাবে। পাশাপাশি কারা এই হত্যাকান্ডের সঙ্গে জড়িত রয়েছে।

এ ঘটনায় ধামরাই থানায় হত্যা মামলা দায়ের প্রক্রিয়া চলছে বলেও পুলিশ জানায়।