ফুলে ফুলে ভরে উঠেছে স্মৃতিসৌধের শহীদ বেদী

আগের সংবাদ

সাভারে প্রতিবন্ধী শিশু পাশবিক নির্যাতনের শিকার; আটক ১

পরের সংবাদ

আশুলিয়ায় গৃহবধূসহ দুইজনকে হত্যা; আটক ১

হাসান ভূঁইয়া

প্রকাশিত :২:৫৮ অপরাহ্ণ, ১৬/১২/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

সাভারের আশুলিয়ায় মর্জিনা বেগম নামে গৃহবধূসহ দুইজন হত্যার শিকার হয়েছে। এঘটনায় পুলিশ গৃহবধূর পাষন্ড স্বামী সিদ্দিক হোসেনকে আটক করেছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার দুপুরে আশুলিয়ার জিরাবো এলাকার বাড়ির কক্ষ থেকে মর্জিনা বেগম নামে গৃহবধূ ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করা হয়। অন্যদিকে আশুলিয়ার ইয়ারপুর এলাকার লাল পাহাড়ের জঙ্গল থেকে তরুনের মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত মর্জিনা বেগম নওগা জেলার দোমুরহাট থানাধীন গোরাবট গ্রামের মৃত ইসমাইল হোসেন মেয়ে। সে আশুলিয়ার জিরাবোতে মাসকট পোশাক কারখানায় চাকরি করতো। অন্যদিকে আশুলিয়ার ইয়ারপুরে মাহাবুব রহামান নাম যুবকের পেচাঁনো অবস্থায় উদ্ধার করা হয়। নিহত মাহবুবুর রহমান কুড়িগ্রামের ওলিপুর থানাধীন হকুডাঙ্গা গ্রামের বাসিন্ধা। তিনি আশুলিয়ার নিশ্চিতপুরে আবদুল হামিদের বাসায় স্ত্রীসহ বসবাস করে আসছিলো ও হা-মীম গ্রুপের পোশাক কারখানায় চাকরি করতো।  আটক সিদ্দিক হোসেন আশুলিয়ার জামগড়ার কুলন্ডাবাগ এলাকার ফজল মিয়ার ছেলে।

নিহত মাহাবুরের স্ত্রী খাদিজা জানান, গত রাত ৭ টায় বাসা থেকে বের হয়ে যায়। তারপর আর কোন খোঁজ খবর পাওয়া যাচ্ছিলো না। পরে লোক মারফত জানতে পারি ইয়ারপুর জঙ্গলে তার মৃতদেহ পাওয়া যায়। তারা সাতে কারো কোন শত্রুতা ছিল না, তবে কেন তাকে এই নির্মম ভাবে হত্যা করেছে পাষন্ডরা।

আশুলিয়া থানার এস আই আবুল কামাল আজাদ জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে গৃহবধূ মর্জিনাকে পরিবারের কলহের জের ধরে শ্বাসরোধ করে হত্যা করেছে পাষন্ড স্বামী। অন্যদিকে  মাহাবুব রহামান নাম যুবকের পেচাঁনো অবস্থায় উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে র্দৃবৃত্তরা তরুণকে হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে এই জঙ্গলে ফেলে গেছে।