সাভারে বাস চাপায় অজ্ঞাত যুবক নিহত

আগের সংবাদ

আশুলিয়ায় এক পরিচ্ছন্নতা কর্মীর লাশ উদ্ধার

পরের সংবাদ

আশুলিয়ায় চার ছিনতাইকারী আটক, দুইটি অটোরিকসা উদ্ধার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৯:৫৬ পূর্বাহ্ণ, ০৮/০৫/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ার বিশমাইল এলাকায় অটোরিকসা ছিনিয়ে নেওয়ার সময় ওহিদুল ও হযরত নামের দুই ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে থানায় সোর্পদ করেছে স্থানীয় জনতা। এসময় অভিযান চালিয়ে আরও দুজনকে আটক করে পুলিশ।

রোববার রাত ৯টার দিকে আশুলিয়ার বিশমাইল এ ঘটনা ঘটে। দুই ছিনতাইকারীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আটককৃত-ওহিদুলের গ্রামের বাড়ি ঝালকাঠি ও হযরতের বাড়ি নেত্রকোনা জেলায়। তারা দুজনেই আব্দুল্লাহপুর এলাকায় থাকে। বাকী দুজনের বিস্তারিত পরিচয় প্রাথমিক ভাবে পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে অটো রিকসা জিরাবো বিশমাইল আঞ্চলিক সড়কের দিয়ে আসছিল। এসময় ওহিদুল ও হযরত সহ আরও কয়েকজন ছিনতাইকারী দুটি অটোরিকসার ভাড়া নিয়ে তাদের  গন্তব্যে নিয়ে যাওয়ার কথা বলে। কিন্তু অটো রিকসা চালকদের সন্দেহ হলে তাদের নামিয়ে দিতে চায়। পরে ছিনতাইকারীরা অটোরিকসা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে স্থানীয়রা এগিয়ে আসে। এসময় দুটি অটো রিকসা সহ দুজনকে আটক করে গণধোলাই দেয় স্থানীয়রা। এবং ছিনতাইকারীর বাকী সদস্যরা পালিয়ে যায়। পরে আটক কৃতদের পুলিশে সোর্পদ করা হয়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে হাইওয়ে পুলিশের সহযোগিতায় স্থানীয় জনতা দুই ছিনতাইকারীকে আটক করে থানায় সোর্পদ করে। পরে ছিনতাই কারীদের বাকী ধরতে বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ । এসময় দুজনকে আটক করতে সক্ষম হয়।

তিনি আরও জানান, চার ছিনতাই কারী একটি সংঙ্গবদ্ধ চক্র। এরা অটোরিকসা, ভ্যান, সিএনজি, পিকআপ ভ্যান ছিনতাই করে। এছাড়া চক্রের বাকী সদস্যদের ধরতে অভিযান অব্যহত থাকবে।

এঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।