আশুলিয়ায় চার ছিনতাইকারী আটক, দুইটি অটোরিকসা উদ্ধার

আগের সংবাদ

আশুলিয়ায় দুই জঙ্গি সদস্যকে আটক করেছে র‌্যাব

পরের সংবাদ

আশুলিয়ায় এক পরিচ্ছন্নতা কর্মীর লাশ উদ্ধার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১১:০৪ পূর্বাহ্ণ, ০৮/০৫/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ার শ্রীপুর এলাকা থেকে শাওন হোসনে (৩৬) নামের এক পরিচ্ছন্নতা কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৈদ্যুতিক তারে জড়িয়ে তার মৃত্যু হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করছে পুলিশ।

রোববার রাত সাতটার দিকে আশুলিয়ার শ্রীপুর দক্ষিন তালপট্টি এলাকার একটি ময়লার স্তুপের পাশে থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত শাওন নওগা জেলার আত্রাই থানার তাত্তিপুর গ্রামের মো রহিম খানের ছেলে। সে তালপট্টি এলাকার জসিম মোল্লার বাড়িতে থেকে পরিচ্ছন্নতা কর্মী হিসেবে কাজ করতো।

স্থানীয়রা জানান, শাওন এলাকায় বাসা বাড়ি থেকে ময়লা তুলে নিয়ে ময়লাস্তুপে ফেলে দেওয়ার কাজ করতো। এর বিনিময়ে প্রতিটি পরিবার থেকে টাকা টাকা তুলে তাকে দেওয়া হতো। প্রতি দিনের মত গত কাল দুপুরে তালপট্টির একটি ময়লার স্তুপে ময়লা ফেলার কাজ করছিল শাওন। এর পর থেকে শাওন আর বাসায় ফিরে আসেনি। এছাড়া আজকে কোন বাসায়  ময়লা নিতে আসেনি। পরে সন্ধ্যায় স্তুপে ময়লা ফেলতে গিয়ে শাওনের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) ইবনে ফরহাদ বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ঝুলে থাকা একটি বৈদ্যুতিক তারের সাথে জড়িয়ে শাওনের মৃত্যু হতে পারে বলে ধারনা করা হচ্ছে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর কারন জানা যাবে।