আশুলিয়ায় সন্ত্রাসী হানিফ ও তার সহযোগীদের শাস্তির দাবিতে মানব বন্ধন

Print Friendly, PDF & Email

হাসান ভূঁইয়া, আশুলিয়া:

মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ১০ জন আহতের ঘটনায় প্রধান আসামী আশুলিয়া থানার ধামসোনা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ভূমিদস্যু সন্ত্রাসী হানিফ ও তার সহযোগীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে উনাইল এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবারের লোকজন।

শুক্রবার দুপুর সাড়ে ১১টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকায় আশুলিয়া প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ মানব বন্ধনে এলাকার নারী, পুরুষসহ প্রায় তিন শতাধিক লোক অংশগ্রহন করেন।

এ সময় মানববন্ধনে অংশ নিয়ে তারা বলেন, অবিলম্বে ভূমিদস্যু সন্ত্রাসী হানিফ ও তার সহযোগীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। তার অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ। হানিফ উনাইল দারুল ইলুম ইসলামিয়া আলিম মাদ্রাসা হতে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করে তার সন্ত্রাসী বাহিনী লালন পালন করে। অন্যদিকে মামলা করার কারনে বাদীকে বিভিন্ন সময়ে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করেন তারা।

সন্ত্রাসী বাহিনী হানিফকে গ্রেপ্তার করে এলাকা সন্ত্রাস ও ভূমিদস্যু মুক্ত করতে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আকুল আবেদন করেন মানববন্ধনে অংশ নেওয়া উনাইল এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবারের লোকজন।

উল্লেখ্য যে, গত ২২ নভেম্বর আশুলিয়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় অন্তত ১০ জন গুরুতর আহত হয়। আহতদের মধ্যে আসলাম, ইমতিয়াজ ও আফাজ উদ্দিনের অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ২৮ জনকে আসামী করে মামলা দায়ের করলে আক্কেল আলীর ছেলে আব্দুল কুদ্দুস ও নাতি সোহেলকে আটক করে পুলিশ। বাকি আসামীরা ধরা ছোঁয়ার বাহিরে রয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here