আশুলিয়ায় দুই হাজার বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আগের সংবাদ

লবণ নিয়ে গুজব: আশুলিয়ায় ৩ দোকানিকে ৯০ হাজার টাকা জরিমানা

পরের সংবাদ

আশুলিয়ায় আয়কর মেলার শুভ উদ্বোধন

হাসান ভূঁইয়া

প্রকাশিত :২:৩২ অপরাহ্ণ, ১৯/১১/১৯

হাসান ভূঁইয়া, আশুলিয়া:

করসেবা প্রদান ও কর সচেতনতা বাড়াতে আশুলিয়ায় দুইদিন ব্যাপী আয়কর মেলার-২০১৯ইং এর শুভ উদ্বোধন করা হয়েছে। ঢাকা কর অঞ্চল-১২ এর কর কমিশনার মোঃ আবদুল মজিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ আয়কর মেলার শুভ উদ্বোধন করেন।

‘কর প্রদানে স্বতঃস্ফ’র্ত অংশগ্রহণ, নিশ্চিত হোক রুপকল্প বাস্তবায়ন’ ‘আয়করে প্রবৃদ্ধি, দেশ ও দশের সমৃদ্ধি’ এই স্লোগানকে সামনে রেখে মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে আশুলিয়ার পলাশবাড়ী এলাকার সাদ্মান টাওয়ারে পায়রা ও বেলুন উড়িয়ে এ আয়কর মেলের উদ্বোধন করা হয়।

ঢাকা কর অঞ্চল-১২ উপ কর কমিশনার সুমন চন্দ্র কুন্ডু এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা কর অঞ্চল-১২ এর যুগ্ম কর কমিশনার মোহাম্মদ ফজলে আহাদ কায়ছার, রেঞ্জ-১ এর অতিরিক্ত কর কমিশনার আসম ওহিদুজ্জামান, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমান, আশুলিয়া রাজস্ব সার্কেলের (ভ’মি) সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, ধামসোনা ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম ও বিশিষ্ট ব্যবসায়ী জনাব আবু শহিদ ভূঁইয়া।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলার শ্রেষ্ঠ তরুণ করদাতা আশুলিয়ার ব্যবসায়ী তানভীর আহমেদ রোমান ভ’ঁইয়াসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এ সময় বক্তারা বলেন, ঢাকাসহ সারাদেশে ১২০টি স্থানে আয়কর মেলা হয়ে থাকে, সেরা কর স্থানের মধ্যে আশুলিয়া অন্যতম।