আশুলিয়ায় বিদেশী মদ ও বিয়ারসহ আটক ১

Print Friendly, PDF & Email

হাসান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

আশুলিয়ায় বিদেশী মদ ও বিয়ারসহ মোঃ নুর জামাল (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৪।  এ সময় তার ব্যবহৃত প্রাইভেট কারের ভিতর থেকে ৩৫৬ পিস বিয়ার ক্যান এবং ২৪ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

সোমবার  বিকাল সাড়ে ৬ টার দিকে আশুলিয়ার বিশমাইল বাস স্ট্যান্ডে এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কের দক্ষিণ পাশে একটি প্রাইভেট কার থেকে তাকে আটক করা হয়।

আটক নুর জামাল (৩৮)বরিশাল জেলার গৌরনদী থানার মেধাকুল গ্রামের মোঃ হান্নান এর ছেলে।

এ ব্যাপারে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৪, সিপিসি-২, নবীনগর ক্যাম্প, সাভার, ঢাকা এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি মারফত জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকাল  সাড়ে ৬টার দিকে আশুলিয়ার বিশমাইল বাস স্ট্যান্ডে এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কের দক্ষিণ পাশে একটি প্রাইভেট কার  থেকে তাকে আটক করা হয়। এ সময় তার ব্যবহিত প্রাইভেট কারের মেট্রো গ-১৯-৬৬৬৫) এর  ভিতর থেকে ৩৫৬ পিস বিয়ার ক্যান ও ২৪ বোতল বিদেশী মদ  উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আসামী ঢাকা জেলা হতে এই বিয়ার ক্যান ও বিদেশী মদ মানিকগঞ্জ সহ দেশের বিভিন্ন জায়গায় খুচরা বিক্রেতাদের নিকট বিক্রী করে আসছিলো।

এব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও প্রেস বিজ্ঞপ্তি মারফত জানিয়েছেন ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোহাম্মদ আতিকুল হক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here