আশুলিয়ায় শ্রমিক নেতার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

আগের সংবাদ

সাভার টেলিভিশন সাংবাদিক সমিতি’র কমিটি গঠন

পরের সংবাদ

বঙ্গবীর জেনারেল এম.এ.জি ওসমানী স্মৃতি পদক পেলেন লায়ন মোঃ ইমাম হোসেন

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৯:৪৮ অপরাহ্ণ, ০৯/০৩/১৯

হাসান ভূঁইয়া, আশুলিয়া:

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৯ ‍উপলক্ষে রাজনীতি ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখার জন্য বাংলাদেশ জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক লায়ন মোঃ ইমাম হোসেনকে বঙ্গবীর জেনারেল এম.এ.জি ওসমানী স্মৃতি পদক দিয়েছে মু্ক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদ।

শনিবার সন্ধ্যায় ঢাকার পুরানা পল্টন এলাকায় বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন এ মু্ক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বাংলাদেশ সুপ্রীম কোর্টে এর বিচারপতি খাদেমুল ইসলাম চৌধুরী এ বঙ্গবীর জেনারেল এম.এ.জি ওসমানী স্মৃতি পদক প্রদান করেন।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড এর রমনা থানার সহকারী কমান্ডার (ক্রীড়া ও সাংস্কৃতি) বীর মুক্তিযোদ্ধা মিনহাজ উদ্দিন আহম্মেদ বি.এ এর সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন, ভাষা সৈনিক রেজাউল করিম। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কথা সাহিত্যিক ও সাবেক অতিরিক্ত সচি মোঃ মঈনুদ্দিন কাজলসহ বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন, লায়ন মোঃ আব্দুর রাজ্জাক মিয়া, বীর মুক্তিযোদ্ধা জোনাস ঢাকী, শ্যামলী মন্ডলসহ আরো অনেকে।

এ সময় বক্তব্যে জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক লায়ন মোঃ ইমাম হোসেন বলেন, মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের সরকার ক্ষ্মমতায় আসায় আজ দেশে সু-শাষণ প্রতিষ্ঠা হয়েছে। মুক্তিযুদ্ধাদেরকে সরকারি সকল সুযোগ সুবিধা দেয়ার জন্য প্রধান মন্ত্রীর কাছে আকুল আবেদন।

এ সময় তিনি আরো বলেন এই সম্মাননা আমার একার নয় এটা আশুলিয়া আঞ্চলিক কমিটির সভাপতি আকবর হোসেন মৃধা সহ সকলের ও আশুলিয়ার সকল শ্রমজীবীদের।