আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় এএসআই নিহত, আহত ৩

Print Friendly, PDF & Email


হাসান ভূঁইয়া, আশুলিয়া এক্সপ্রেস:

আশুলিয়ায় রড বোঝাই ট্রাকের সাথে পুলিশ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আশুলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ জসিম উদ্দিন নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ পুলিশ সদস্য। নিহতের মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। আহতদের উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করলেও এর চালক ও হেলপার পালিয়ে যায়।

সোমবার ভোর ৫টার দিকে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার ঘোষবাগ এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত এএসআই জসিম উদ্দিন মাদারীপুর জেলার সদর থানার ব্রাম্মনদ্দি এলাকার মোকছেদ চাপরাশীর ছেলে। সে গত ২০১৭ সালের আশুলিয়া থানায় যোগদান করেছিলেন এবং আহতরা হলেন- পুলিশ ভ্যানের চালক দুলাল মিয়া, কনস্টেবল অনিক আহমেদ ও নাজমুল হুদা।

পুলিশ জানায়, ভোরে মরাগাঙ এলাকার টহল দায়িত্ব পালন শেষে পুলিশ ভ্যানে করে আশুলিয়া থানায় ফিরছিলেন এএসআই জসিম উদ্দিন, পুলিশ ভ্যানের চালক দুলাল মিয়া, অনিক ও নাজমুল। এ সময় তারা ঘোষবাগ এলাকায় পৌছালে তাদের বহনকারী পুলিশ ভ্যানের সাথে বিপরীত দিক থেকে আসা রড বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এএসআই জসিম উদ্দিনসহ আহত হন ৪ জন। পরে তাদের উদ্ধার করে নিকটস্থ নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হলে দায়িত্বরত চিকিৎসক জসিমউদ্দিনকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানায়, সড়ক দুর্ঘটনায় নিহত এএসআই জসিমউদ্দিনের মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে এবং মরদেহটি তার পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here