সাভারে রাস্তা পারাপারের সময় অজ্ঞাত এক নারী নিহত

আগের সংবাদ

সাভারে ঘরমুখী মানুষের ঢল; বাড়তি চাপ যানবাহনে

পরের সংবাদ

আশুলিয়া প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৯:২০ অপরাহ্ণ, ২১/০৬/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:
রাজধানীর খুব কাছে অবস্থিত আশুলিয়া প্রেস ক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইলস্থ আশুলিয়া প্রেস ক্লাব চত্বরে এই মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় জাতীয় প্রেস ক্লাবের সভাপতি, বিশিষ্ট কলামিস্ট ও বরেণ্য ব্যক্তিত্ব মোহাম্মদ শফিকুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানটি সাফল্যমণ্ডিত করে তোলেন। এসময় অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।


অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি ও সময় টিভির জেলা প্রতিনিধি মোজাফ্ফর হোসাইন জয়। আর অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পালন করেন আশুলিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও যমুনা টিভির জেলা প্রতিনিধি মাহফুজুর রহমান নিপু।
প্রধান অতিথির বক্তব্যে জাতীয় প্রেস ক্লাবের সভাপতি শফিকুর রহমান বলেন, সাংবাদিকদের পেশাগত মান উন্নয়ণে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। সেই সাথে জেলার মফস্বল সাংবাদিকদের জন্য বাংলাদেশ প্রেস ইনস্টিউট (পিআইবি) কতৃক বুনিয়াদী কোর্সের ব্যবস্থা করা হচ্ছে।
তিনি এসময় ঢাকা জেলার নিকটবর্তী আশুলিয়া প্রেস ক্লাবের প্রশংসা করে বলেন, এখানকার মফস্বল সাংবাদিকদের পেশাগত মান যাতে আরো বৃদ্ধি পায় সে জন্য প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। এজন্য জাতীয় প্রেস ক্লাবের পক্ষ থেকে সাবির্ক সহযোগিতা করারও আশ্বাস দেন তিনি।
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট কলামিস্ট ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার সম্পাদক শ্যামল দত্ত, ঢাকা শিল্প-১ এর পুলিশের পরিচালক সানা শামিনুর রহমান শামীম, সাভার উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবু নাসের বেগ,  ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির,  সাভার উপজেলার সাবেক চেয়ারম্যান ফিরোজ কবির, স্বাধীনতা সাংবাদিক পরিষদের আহ্বয়ক বরুণ ভৌমিক নয়ন, স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম ও বিশিষ্ট সমাজসেবক লায়ন আবু শহীদ ভূঁইয়া। এছাড়া প্রেস ক্লাবটির সকল সদস্যবৃন্দ ছাড়াও সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে কর্মরত সাংবাদিকরা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আসন গ্রহনের পূর্বে প্রধান অতিথি প্রেস ক্লাব চত্ত্বরে বকুল ফুলের চারা রোপন করেন। বিশেষ অতিথি শ্যামল দত্ত কৃ চুড়া, সাভার উপজেলা নির্বাহী অফিসার আবু নাসের বেগ সোনালু গাছ ও আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির নিম গাছের চারা রোপন করেন।