আশুলিয়ায় পুলিশ পরিচয়ে হুমকি, তিন প্রতারক গ্রেপ্তার

আগের সংবাদ

আশুলিয়ায় ট্রাক মার্কার উঠান বৈঠক

পরের সংবাদ

আশুলিয়ায় ৪ মাদক কারবারি গ্রেপ্তার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৩:৪০ অপরাহ্ণ, ২৭/১২/২৩

সাভারের আশুলিয়ায় পৃথকস্থানে অভিযান চালিয়ে হেরোইন, ফেনসিডিল ও গাঁজাসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৪ একটি আভিযানিক দল। এ সময় তাদের হেফাজত থেকে ৭৯২ গ্রাম হেরোইন, ১৫০ বোতল ফেনসিডিল ও ৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বুধবার (২৭ ডিসেম্বর) সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

এর আগে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে আশুলিয়ার মোজারমিল ও বাইপাইল বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- -চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা মোঃ রবিউল ইসলাম (৪০), মোসাঃ জুলেখা খাতুন (৩২) ও মোঃ আসাদ আলী (১৯) এবং রাজশাহী জেলার বাসিন্দা মোঃ মাবুদ আলী (৩৬)। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

র‍্যাব-৪ জানায়, গতকাল বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল আশুলিয়ার মোজারমিল ও বাইপাইল বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ৪ মাদক কারবারিকে আটক করে ৷ এ সময় তাদের হেফাজত থেকে ৭৯২ গ্রাম হেরোইন, ১৫০ বোতল ফেনসিডিল ও ৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরষ্পর যোগসাজশে বেশকিছুদিন যাবৎ দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন, ফেন্সিডিল এবং গাঁজা সংগ্রহ করে ঢাকার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ের নিকটবর্তী বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।