কাপড় ধোয়ায় ব্যস্ত আত্মীয়, পদ্মায় ভেসে গেল শিশু

আগের সংবাদ

রাজপুত্রের ছবি প্রকাশ করে যা বললেন মাহি

পরের সংবাদ

মামির সঙ্গে পরকীয়া, অতঃপর…

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :১২:৫১ অপরাহ্ণ, ২৯/০৩/২৩

চাঁপাইনবাবগঞ্জে আপন মামির সঙ্গে পরকীয়ার জেরে রুবেল হোসেন (২৮) নামে এক যুবকের হাত থেকে কব্জি বিচ্ছিন্ন করে দিয়েছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নে।

গুরুতর আহত অবস্থায় রুবেল হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত রুবেল শাহবাজপুর ইউনিয়নের চাকপাড়া গ্রামের মৃত মতিবুর রহমানের ছেলে।

আহত রুবেলের ছোট ভাই লিটন হোসেন বলেন, প্রায় দুই বছর আগে রুবেল বিয়ে করেন বিনোদপুর ইউনিয়নের বাখের আলী বিশ্বনাথপুর গ্রামে। সেই স্ত্রী এখনো রয়েছে। তার মাঝেই সম্পর্ক গড়ে উঠে মামির সঙ্গে। এরপর দুই মাস আগে তারা পরকীয়ায় জড়িয়ে বাড়ি ছেড়ে অন্যত্র পালিয়ে আত্মগোপন করে। তখন তাদের বুঝিয়ে গৃহবধূকে তার স্বামীর কাছে ফিরিয়ে দেওয়া হয়। এরপর আবারো মাসখানেক আগে স্বামীর বাড়ি থেকে রুবেলের সঙ্গে পালিয়ে যান মামি। এরপর থেকে তাদের হেফাজতেই রয়েছেন মামি।

লিটন হোসেন জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে রুবেল ট্রলিভর্তি গম নিয়ে সোনামসজিদ থেকে নিজ বাড়ির দিকে যাচ্ছিল। এ সময় মামির পরিবারের লোকজন গাড়ি থেকে তুলে গোড়াদহ বিলে নিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে ডান হাতের কব্জি কেটে ফেলে।

শিবগঞ্জ থানার এসআই সাইফুল ইসলাম জানান, একবার পারিবারিকভাবে মীমাংসা করে মেয়েকে স্বামীর কাছে হস্তান্তর করা হয়। পরে আবারো পালালে রোববার রাতে ওই গৃহবধূর বাবা একরামুল হক বাদী হয়ে থানায় অপহরণ মামলা দায়ের করেন। এর পর মেয়েকে উদ্ধারে কাজ শুরু করে পুলিশ। কিন্তু তার মাঝেই এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে গেল।

চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এইচএম মাসুম শিমুল জানান, ডান হাতের কব্জি বিচ্ছিন্ন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে জরুরিভাবে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ জানান, পরকীয়ার কারণেই মামির আত্মীয়স্বজনরা রুবেলের হাত কেটে নিয়েছে বলে অভিযোগ পেয়েছি। পুলিশ অপরাধীদের ধরতে অভিযান শুরু করেছে।