চাঁদাবাজির ব্যানারে নেতাদের ছবি!

আগের সংবাদ

সাভারে ১১টি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী যারা

পরের সংবাদ

অসহায় মানুষের মাঝে নিসচা’র শীত বস্ত্র বিতরণ

নেছার উদ্দিন খাঁন

প্রকাশিত :৫:২৩ অপরাহ্ণ, ০৪/১২/২১

নেছার উদ্দিন খান,নিজস্ব প্রতিবেদক!

ঢাকার শিল্পাঞ্চল সাভারে শীতে নিম্ন আয়ের অসহায় শ্রমিক ও অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে নিরাপদ সড়ক চাই (নিসচা)।

শুক্রবার সন্ধ্যায় নিরাপদ সড়ক চাই (নিসচা) এর আশুলিয়া থানা কমিটির উদ্যােগে আলোচনা সভা ও প্রায় এক’শ শ্রমিকদের মাজে কম্বল বিতরণ করা হয়।

এ সময় থানা কমিটির সভাপতি মো সাকিল আহম্মেদ বলেন, আজকের এই আলোচনা সভা ও শীত বস্ত্র বিতরণ কাজটি আমরা আমাদের চেয়ারম্যন (নিসচা) ইলিয়াস কাঞ্চন এর নির্দেশে করছি। ইনশাআল্লাহ আপনারা আমাদের জন্য দোয়া করবেন আমরা নিসচা কমিটি যেন আপনাদের পাশে থাকতে পারি।

লায়ন ইমাম হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব শীতবস্ত্র বিতরণ করেন। তিনি বলেন, আমাদের এই অঞ্চল একটি শিল্পাঞ্চল এলাকা। এখানে শ্রমিকরাই বেশি বসবাস করে থাকে৷ এলাকায় সড়ক দুর্ঘটনার প্রবণতা অনেক বেশি। অনেক সময় দেখা যায় অনেকে মারা গেলেও তার পরিচয় পাওয়া যায় না৷ তাই আমার নিসচার কাছে রিকোয়েস্ট করবো সবাই যেনো তাদের পাশে দাড়ায়। অন্তত নিহতের মরদেহ যেনো পরিবারের কাছে ভালোভাবে হস্তান্তর করা হয়। তার সড়কে যারা যানবাহন চালান একটু সতর্ক থেকে যেনো চালায় যেনো কোনো দুর্ঘটনা না ঘটে।

এ সময় নিসচা আশুলিয়া থানা কমিটির সভাপতি সাকিল আহম্মেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সাংবাদিক আমজাদ হোসেন ও নিরাপদ সড়ক কমিটির মোহাম্মদ আলী সিমান্ত, শাহাদাত, রিপনসহ প্রমুখ।