শোক দিবস উপলক্ষে আশুলিয়ায় আ.লীগের ত্রাণ বিতরণ

আগের সংবাদ

আশুলিয়ায় সিটিজি ব্লাড ব্যাংকের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবা

পরের সংবাদ

৬ তলা ভবনের ছাঁদ থেকে ইট পড়ে শিশু আহত

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১১:৩২ অপরাহ্ণ, ০৩/০৯/২১

সাভারের আশুলিয়ায় সরকারি আমান্য করে ২/৩ শতাংশ জমির উপর অবৈধ ভাবে গড়ে উঠা একটি ৬ তলা ভবনের ছাঁদ থেকে ইট পড়ে মারিয়া (১১) নামের এক শিশু আহত হয়েছে। পরে গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হ্যাপী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

শুক্রবার (০৩ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়ার দক্ষিণ বাইপাইল এলাকার আব্দুল আজিজ মিয়ার বাড়িতে এঘটনা ঘটে।

আহত শিশু মারিয়া মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার আজুরা গ্রামের ছালমান আলমের মেয়ে। ছালমান আলম ওই এলাকার ওই বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকেন।

শিশুটির মা শিমা বেগম জানান, পাশের বিল্ডিংএর মালিক হজরতের সাথে তাদের বাড়ির মালিকের সাথে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিলো বলে শুনেছি। আজ দুপুরে হটাৎ করে টিন সেড বাড়িতে হজরতে ছয় তলা ভবন থেকে একটি ইট পড়ে টিন ছিদ্র হয়ে শিশু মারিয়ার হাতের ওপর পড়ে। এতে মারিয়ার হাত ভেঙে যায়। পরে থাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাবিব ক্লিনিক হাসপাতালে নেওয়া হয়।

ওই বাড়ির মালিক আব্দুল আজিজ মিয়া বলেন, পাশের বাড়ির মালিক হজরত কৃষকলীগ করে বলে শুনেছি, তিদনি যেহেতু নেতা তাই কাউকে গুনে না। ইচ্ছা করে আমাদের উপর হামলা চালায়। কেন চালায় জানি না। আমরা তো সাধারণ মানুষ তাদের বিরুদ্ধে কথা বলার সাহস পাই না। কিছু দিন আগেও সে আমাদের বাড়ির উপর ইট-পাটখেল নিক্ষেপ করে ছিলো, মাঝে মাঝে পানির লাইন ছেড়ে দেয়। এভাবে আর কত দিন। আমি এর বিচার চাই।

এ বিষয়ে জানতে ছয় তলা ভবনের মালিক হজরতের সাথে মুঠোফোনে যোগাযোগের জন্য অনেকবার ফোন করা হলেও তিনি ফোনটি রিসিভ করেননি।