আশুলিয়ার ধামসোনায় হচ্ছে নতুন পৌরসভা; ত্রাণ প্রতিমন্ত্রী

আগের সংবাদ

সাভারে বিনম্র শ্রদ্ধায় ভাষাশহীদের স্মরণ

পরের সংবাদ

আশুলিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় শিক্ষার্থীর মৃত্যু

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:৪৪ পূর্বাহ্ণ, ১৭/০২/২১

আশুলিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় আজাহার শাওন (২৩) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) জিয়াউল ইসলাম জিয়া। এর মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের আশুলিয়া ব্রিজ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত আজাহার শাওন সিরাজগঞ্জ জেলার বাসিন্দা। সে ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজির (আইইউবিএটি) এর বি.বি.এ ডিপার্টমেন্ট এর তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলো। সে রাজধানীর উত্তরায় পরিবারের সাথে থাকতো বলে জানা গেছে।

নিহত শিক্ষার্থীর বন্ধু সঞ্জয় জানান, আজাহার শাউন আশুলিয়ার একটি কারখানায় চলতি মাসের ১ তারিখে শিক্ষানবিশ হিসেবে কাজ শুরু করে। আজ সন্ধ্যায় কাজ শেষে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কে রাজধানীর উত্তরায় বাসায় মোটরসাইকলে যোগে ফিরছিলেন সে। এসময় আশুলিয়ায় ব্রিজের কাছে পৌছালে এ কার্ভাড ভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) জিয়াউল ইসলাম জিয়া বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছিল। শাওনের পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া কার্ভাড ভ্যানটি চিহ্নত করার চেষ্টা চলছে।