সাভারে সাংবাদিকের মোবাইল ফোন ছিনিয়ে নিলো মেয়রপুত্র

আগের সংবাদ

সাভারে একাধিক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

পরের সংবাদ

আশুলিয়ায় প্রতারক চক্রের ১১ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৫:৩১ অপরাহ্ণ, ১৮/০১/২১

আশুলিয়ায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের ১১ জন কে আটক করেছে র‌্যাব-৪। এসময় প্রতারক চক্রের বিভিন্ন জিনিসপত্র জব্দ করা হয়।

রবিবার ( ১৭ জানুয়ারি) রাত ১০ টার দিকে বিষয়টি নিশ্চত করেন, সি.পি.সি. ২ সাভার, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার এ এইচ আদনান তফাদার। এরআগে বিকেল ৫ টার দিকে আশুলিয়ার গাজীরচট ইউনিক বাসস্ট্যান্ড এলাকার দ্বীন ইসলাম প্লাজার ৫ম তলায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটকরাকৃতরা হলেন, মোঃ ফাহিম রহমান (২২),মোঃ রবিউল (২০), মোঃ সাব্বির হোসেন (২২), মোঃ সবুজ মিয়া (১৮), মোঃ সাব্বির (১৮), মোঃ হারুন মিয়া (১৯), মোঃ হিমেল মিয়া(১৮), সোনিয়া আক্তার(২১), মৌসুমী (২৪), ফারজানা আক্তার(১৮), রোকেয়া আক্তার (১৮)।

র‌্যাব জানায়, মীম ফোর্স গার্ড লিমিটেড নামে দীর্ঘদিন যাবত নিরীহ চাকরি প্রার্থীদের চাকুরী দেওয়ার নাম করে প্রত্যেকের কাছ হতে ২৫,০০০/- হাজার টাকা করে বিপুল পরিমান টাকা হাতিয়ে নিয়ে আসছিলো। তারা চাকুরী প্রার্থীদের ট্রেনিং দেওয়ার নাম করে আশুলিয়ার বিভিন্ন জায়গায় বাসা ভাড়া নিয়ে আটক করে মারধোর করতো। চাকুরি প্রার্থীদের তারা আরও চাকুরি প্রার্থী সংগ্রহ করে আনতে বলতো এবং এজন্য তারা তাদের লোভ দেখাতো যে লোক যত সংগ্রহ করে দেওয়া যাবে তত বেশি কশিনন পাওয়া যানব। লোক সংগ্রহ করে না দিলে তারা বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করতো।

এসময় মীম ফোর্স গার্ড লিমিটেড এর ৫টি আইডি কার্ড, মীম ফোর্স গার্ড লিমিটেড এর ২০টি অংগীকারনামা, ১৯টি ভেরিফিকেশন ফরম, চাকুরী হতে অব্যাহতিপত্র ৪টি, আবেদন ফরম-২১টি, ট্রেনিং এর জন্য আবেদন ফরম-২২ টি, চাকুরী প্রার্থীদের জীবন বৃত্তান্ত-২৫টি, ১টি মনিটর ও ১৫টি মোবাইল ফোন জব্দ করা হয়।