আশুলিয়ায় পোশাক শিল্পের উন্নয়নে মত বিনিময় সভা

আগের সংবাদ

আশুলিয়ায় মাথাবিহীন নারীর মরদেহ উদ্ধার

পরের সংবাদ

করোনা ভ্যাক্সিন প্রথম ধাপেই পাবেন সংবাদ কর্মীরা: ত্রাণ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :১০:৫৮ অপরাহ্ণ, ২৬/১২/২০

আগামী বছরের জানুয়ারি মাসে করোনা ভ্যাক্সিন দেশে আসতে পারে। এই ভ্যাক্সিন করোনা মোকাবেলায় সম্মুখ সারির যোদ্ধারা আগে পাবেন বলে মন্ত্রব্য করেছেন দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

শুক্রবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় সাভারের আশুলিয়া প্রেস ক্লাবের সপ্তম দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে আলোচনা সভায় যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, করোনার মোকাবিলায় সম্মুখ সারির যোদ্ধাদের সাথেই সংবাদ কর্মীরা এই ভ্যাক্সিন পাবেন। দ্বিতীয় ধাপে পাবেন জনপ্রতিনিধিরা।

প্রতিমন্ত্রী বলেন, প্রথমেই চিকিৎসক, সেবিকা, পুলিশ ও সংবাদ কর্মীরা এই ভ্যাক্সিনের আওতায় আসবেন স্বাস্থ্য মন্ত্রণালয় ঘোষণা অনুযায়ী করোনার সম্মুখ সারির যোদ্ধা হিসেবে করা তালিকায় সংবাদ কর্মীদের অন্তর্ভুক্ত করা হয়েছে।

এনামুর রহমান বলেন, আমাদের সফলতা প্রায় সব জায়গায় রয়েছে। শিক্ষার হার বেড়েছে, বেড়েছে গড় আয়ু। স্বাস্থ্য ব্যবস্থা মানুষের দোরগোড়ায় পৌছে গেছে।

আশুলিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনার ও চ্যানেল ২৪ টেলিভিশনের স্টাফ রিপোর্টার ওপু ওহাবের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আশুলিয়া আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম ও প্রেসক্লাবের তিন সভাপতি ও সাধারন সম্পাদক প্রার্থীসহ সদসরা।