বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে আশুলিয়ায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

আগের সংবাদ

আশুলিয়ায় যুবলীগ নেতার গাড়িতে আগুন

পরের সংবাদ

ধামরাইয়ে ১৫ জুয়াড়ি গ্রেফতার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৪:৪৪ অপরাহ্ণ, ০৬/১২/২০

ঢাকার ধামরাইয়ে অভিযান চালিয়ে ১৫ জুয়াড়িকে গ্রেফতার করেছে ‌র্যাব-৪ এর একটি দল।

রোববার (০৬ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন র্যাব- ৪ এর কোম্পানি কমান্ডার এ এইচ এম আদনান তফাদার।

এর আগে, শনিবার (০৫ ডিসেম্বর) রাতে ঢুলিভিটা বাসষ্ট্যান্ডে ডি-লিংক বাসের ভিতর থেকে তাদের আটক করা হয়। এঘটনায় ধামরাই থানায় একটি মামলা হয়েছে। আজ রোববার দুপুরে আটককৃত জুয়ারিদের আদালতে প্রেরণ করেছে পুলিশ।

গ্রেফতাররা হলো- ধামরাই পৌরসভার লাকুরিয়া পাড়ার মহল্লার মৃত আব্দুল ওহাবের ছেলে শামীম হোসেন (৫৫), ধামরাইয়ের বড় চন্ডাইল মহল্লার মৃত জয়নাল আবেদীনের ছেলে মোস্তফা (২৫), তার ভাই তোবারক হোসেন (৩২), ছোট চন্ডাইল মহল্লার মৃত শাহাবুদ্দিনের ছেলে বাবুল হোসেন (৪০), ধামরাই উপজেলার দেলধা গ্রামের মৃত কালচাঁন মিয়ার ছেলে মোঃ কালাম হোসেন (৩৫), ধামরাইয়ে বড় চন্ডাইল গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ বাবুল মিয়া (৪৮), ধামরাইয় পাঠানটোলা মহল্লার মৃত আবু বক্কর সিদ্দিকীর ছেলে মতিউর রহমান (৪০), যশোর জেলার কেশবপুর থানার খোবদহি গ্রামের মৃত হারেজ আলীর ছেলে মোঃ হান্নান (৪০), তার ছোট ভাই হাসানুর (৩০), নীলফামারী জেলার ডোমার থানার গোমনাতী গ্রামের তাছমল আলীর ছেলে সুমন আলী (৩২), একই জেলার আবুল হোসেনের ছেলে মোঃ রনি মিয়া (৩৫)সহ আরও চারজন।

র্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মেজর এ এইচ এম আদনান তফাদার বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ধামরাইয়ের একটি বাস থেকে জুয়া খেলার সময় তাদের আটক করা হয়। পরে তাদের পুলিশের সোর্পদ করা হয়েছে।