আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন

আগের সংবাদ

আশুলিয়ায় কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

পরের সংবাদ

আশুলিয়ায় যুবলীগের দোয়া মাহফিল

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:২৬ অপরাহ্ণ, ২৮/০৯/২০

মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে আশুলিয়া থানা যুবলীগের অর্ন্তগত ধামসোনা ইউনিয়ন যুবলীগ।

সোমবার বিকেলে আশুলিয়ার বাইপাইল এলাকায় এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শামিম মন্ডল এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূঁইয়া।

এ সময় আরও উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা- ইলিয়াস হোসেন, বকুল ভূঁইয়া, আবুল হোসেন ভূঁইয়াসহ ইউনিয়ন যুবলীগের অন্যান্য নেতাকর্মীগণ।

অনুষ্ঠান শেষে মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। সবশেষে সকলের মাঝে খাবার পরিবেশন করা হয়।

অন্যদিকে, সোমবার দুপুরে আশুলিয়ার দোসাইস এলাকায় দোসাইস স্কুল এন্ড কলেজ মাঠে যুবলীগনেতা হাজী মোশারফ হোসেন এর নেতৃত্বে কবির হোসেন সরকারকে প্রধান অতিথি ও মইনুল ইসলাম ভূঁইয়াকে বিশেষ অতিথি করে একটি দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। সেখানে মাদ্রাসার ছাত্রসহ গরিব অসহায়দের মাঝে পবিত্র কোরআন শরিফ, পাঞ্জাবি ও খাবার বিতরণ করা হয়।