ইস্ট পয়েন্ট ইন্টারন্যাশনাল স্কুল’র বর্ষপূর্তি উদযাপন

আগের সংবাদ

আশুলিয়ায় চিরকুট লিখে তরুণীর আত্মহত্যা

পরের সংবাদ

আশুলিয়ায় নাগরিক তথ্য সংগ্রহ সপ্তাহ উপলক্ষ্যে পুলিশের র‌্যালী

হাসান ভূঁইয়া

প্রকাশিত :২:৫৫ অপরাহ্ণ, ০৮/১২/১৯

হাসান ভূঁইয়া, আশুলিয়া:

‘পুলিশকে তথ্য দিন, সেবা নিন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে আশুলিয়ায় নাগরিক তথ্য সংগ্রহ সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালী করেছে থানা পুলিশ।

সোমবার দুপুর সাড়ে ১১টার দিকে আশুলিয়া থানা এলাকা থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করেন তারা । পরে র‌্যালীটি বাইপাইল মোড় ঘুড়ে আবার থানা এলাকায় এসে শেষ হয়।

র‌্যালীতে আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ, পরিদর্শক (অপারেশন) জিয়াউল ইসলামসহ আশুলিয়া থানায় কর্মরত উপ-পরিদর্শক, সহকারী উপ-পরিদর্শক এবং পুলিশ সদস্যগণ।

নাগরিকদের তথ্য সংগ্রহ ও হালনাগাদ কার্যক্রম অংশ হিসেবে এ সময় স্থানীয় জনগণের সাথে উঠান বৈঠকে মিলিত হন তারা। পরে সাধারণ জনগণের মাঝে নাগরিক তথ্য ফরম বিতরণ করেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রিজাউল হক দীপু।

এ সময় আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রিজাউল হক দীপু বলেন, আপনাদের তথ্য ফরম নির্ভূলভাবে পূরণ করে থানায় জমা দিবেন। আপনার তথ্য পুলিশের কাছে থাকলে পুলিশ আপনাদের আরও ভালো নিরাপত্তা দিতে পারবে।

তিনি আরও বলেন, আশুলিয়ার প্রতিটি ওয়ার্ডে একজন করে বিট কর্মকর্তা আছে। তারা সকল ওয়ার্ডে নাগরিকদের তথ্য সংগ্রহ ও হালনাগাদ এর লক্ষ্যে উঠান বৈঠকের আয়োজন করবে।