ভালোবাসার স্নিগ্ধতা দিয়ে ফিরে গেলেন

আগের সংবাদ

আশুলিয়ায় ইয়াবা ও ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

পরের সংবাদ

আশুলিয়ায় বাস চাপায় সাবেক সেনা কর্মকর্তার মৃত্যু

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৭:২০ অপরাহ্ণ, ০৯/০২/১৯

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া এক্সপ্রেস:

রাজধানী ঢাকার অদূরে আশুলিয়ায় ঢাকা-আরিচা মহাসড়কে বাসচাপায় আলী আশরাফ নামের সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত এক সিনিয়র ওয়ারেন্ট অফিসারের মৃত্যু হয়েছে। শনিবার সকালে আশুলিয়ার ঢাকা আরিচা মহাসড়কের নবীনগর পুরাতন বাস স্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। ঘাতক বাসটি আটক করলেও এর চালক ও তার সহকারীরা পালিয়ে গেছে। ঘটনাস্থল থেকে আশুলিয়া থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধারের পর পরিবারের কাছে হস্তান্তর করেছেন পুলিশ।

নিহত আলী আশরাফ বরিশাল জেলার মুলাদি থানার বালিবন্ধন গ্রামের জনাব আলী সিকদারের ছেলে। তিনি ১৯৯৭ সালে নবম পদাতিক ডিভিশনের আর্টিলারি কোরে সিনিয়র ওয়ারেন্ট অফিসারের দায়িত্বপালনের পর অবসর গ্রহণ করেন। আশুলিয়ার নবীনগরের কুঁরগাও এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন তিনি।

নিহতের ছেলে মো. খোকন জানান, সকালে রাজধানীর মিরপুরে মেয়ের বাসা থেকে নিজ বাসা কুরগাঁও এর উদ্দেশ্যে নবীনগর আসেন তার বাবা। নবীনগর এলাকায় বাস থেকে নেমে রাস্তা পাড় হওয়ার জন্য পাশে দাড়িয়ে ছিলেন তিনি। এ সময় পেছন থেকে আসা একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক জামিলুর রহমান জানান, গাবতলী থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী এসবি সুপার ডিলাক্স পরিবহনের একটি বাস আলী আশরাফকে চাপা দেয়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় ঘটনাস্থল থেকে বাসটিকে আটক করা গেলেও এর চালাক ও তার সহকারী পালিয়ে গেছে। তিনি আরো জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে ময়না তদন্ত ছাড়া লাশটি গ্রহনের আবেন জানালে পুলিশ তাদের লাশটি হস্তান্তর করে। এঘটনায় থানায় একটি অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে। ঘাতক বাসের চালক ও তার সহযোগীদের আটকের চেষ্টা চলছে।