ধামরাইয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

আগের সংবাদ

আশুলিয়ায় গোডাউনে অগ্নিকান্ড

পরের সংবাদ

আশুলিয়ায় শ্রমিক কলোনিতে ভয়াবহ অগ্নিকান্ড

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৮:৪৫ অপরাহ্ণ, ২৬/০৬/১৮

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া এক্সপ্রেস:
আশুলিয়ায় একটি শ্রমিক কলোনিতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ অগ্নিকান্ডে ১০টি কক্ষ ও ভিতরে থাকা সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

মঙ্গলবার দুপুরে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের মধুপুর এলাকার ফজল মন্ডলের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছে কলোনীর কতৃপক্ষ।

এলাকাবাসীরা জানায়, দুপুর দেড়টার দিকে মধুপুর এলাকার ফজল মন্ডলের মালিকানাধীন শ্রমিক কলোনীতে হঠাৎ করে আগুন দেখা যায় । এসময় স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ব্যর্থ হলে ডিইপিজেড ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন, ততক্ষণে শ্রমিক কলোনির ১০টি কক্ষ ও ভিতরে থাকা সমস্ত মামলাল পুড়ে ছাই হয়ে যায়।

এ ব্যাপারে ডিইপিজেড ফায়ার সার্ভিস এর সিনিয়র স্টেশন অফিসার আব্দুল হামিদ জানায়, অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস এর দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে যায়। প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনে সূত্রপাত হতে পারে।