ছবি: সংগৃহীত

ভারতকে হারিয়ে বাংলাদেশের প্রমিলাদের এশিয়া জয়

আগের সংবাদ

সাভার উপ‌জেলা আওয়ামীলী‌গের ইফতার মাহ‌ফিল অনু‌ষ্ঠিত

পরের সংবাদ

আশুলিয়ায় পানির ট্যাংকির দেয়াল ধ্বসে মা ও শিশু নিহত

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১১:২৭ পূর্বাহ্ণ, ১১/০৬/১৮

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া এক্সপ্রেস:
আশুলিয়ায় ইট ও বালু দিয়ে নির্মিত পানির ট্যাংকির দেয়াল ধ্বসে চাপা পড়ে ও ট্যাংকির পানির চাপে পোশাক কর্মী মা সেলিনা বেগম (৪০) ও শিশু পুত্র প্রথম শ্রেণিতে পড়–য়া সিয়াম(৯) নিহত হয়েছেন। ঘটনায় নিহত সেলিনার ভাই টুটুল(৩০) মারাত্মক আহত হয়েছেন। আহতকে রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসার জন্যে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে আশুলিয়া থানায় নিয়ে গেছে পুলিশ।

সোমবার ভোর সোয়া ৪ টার দিকে আশুলিয়ার বাংলাবাজার এলাকার বাছির উদ্দিন পলানের ছেলে নুরুল হক পলানের নির্মিত একটি শ্রমিক কলোনীতে এ ঘটনা ঘটে।

নিহত পোশাক শ্রমিক সেলিনা বেগম ও তার শিশুপুত্র সিয়াম গাইবান্ধা জেলার সাঘাটা থানাধীন কামালের পাড়া এলাকার মৃত মন্টু মিয়ার স্ত্রী ও পুত্র। সেলিনা তার ২ ছেলে ও ভাই কে নিয়ে আশুলিয়ার বাংলাবাজার এলাকার নুরুল হক পলানের বাড়িতে ভাড়া থেকে বাংলাবাজার হা-মীম গ্রুপের একটি পোশাক কারখানার ৩য় তলায় হেলপার হিসেবে চাকুরি করতো।

এ ব্যাপারে প্রত্যক্ষদর্শী নিহত সেলিনার বড় ছেলে সেলিম বলেন, মামা টুটুল, ছোট ভাই সিয়াম ও মা সেলিনা একই খাটে ঘুমে ছিল। হঠাৎ তাদের কক্ষের উপরের একচালা টিনের ওপর পানির ট্যাংকির একপাশের দেয়ার ধ্বসে পড়ে। এসময় ট্যাংকির পানিও বেড়িয়ে আসে। এতে কক্ষটির চাল ভেঙ্গে দেয়ালের বড় ৩/৪টি অংশ পানি ঘুমন্তদের ওপরে পড়ে। এতে তার মায়ের মাথায় ও কানে ও বুকে আঘাত প্রাপ্ত হয় এবং ছোট ভাই সিয়াম পানির চাপ এবং দেয়ালের চাপায় ঘটনা স্থলেই নিহত হন। ঘটনায় তাদের ব্যবহৃত খাটটিও ভেঙ্গে মাটিতে মিশে যায়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মা সেলিনা ও শিশুপুত্র সিয়ামের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনায় টুটুল নামে একজনকে আহতাবস্থায় পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।