আশুলিয়ায় ছাটাঁইয়ের প্রতিবাদে শ্রমিকদের কর্মবিরতি পালন

আগের সংবাদ

আশুলিয়ায় কার্ভাড ভ্যানের ধাক্কায় রিকসা চালক নিহত

পরের সংবাদ

আশুলিয়া প্রেস ক্লাব নির্বাচন; বিনা প্রতিদ্বন্ধীতায় শাহিনুর রহমান নির্বাচিত

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৯:৪৯ অপরাহ্ণ, ১৪/০৩/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়া প্রেস ক্লাবের দ্বি বার্ষিক নির্বাচনে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন দেশ টিভির সাভার প্রতিনিধি শাহিনুর রহমান শাহিন ।

মঙ্গলাবার রাত আটটায় আশুলিয়া প্রেস ক্লাবে তাকে এক মাত্র বৈধ প্রার্থী হিসেবে ঘোষনা করা হয়। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে তার প্রতিদ্বন্ধী জাতীয় অর্থনীতি পত্রিকার আশুলিয়া প্রতিনিধি মেহেদী মুন্সী  তার মনোয়ন পত্র প্রত্যাহার করায় শাহিনুর রহমান এক মাত্র বৈধ প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়।

আশুলিয়া প্রেস ক্লাব দ্বি বার্ষিক নির্বাচন প্রধান নির্বাচন কমিশন চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবু নাসের বেগ বিষয়টি নিশ্চিত করে জানান, আজ শেষ দিনে ক্রীড়া ও সাংস্কৃতিক পদে মুন্সী মেহেদী হাসান মনোয়ন পত্র প্রত্যাহার করে নেয়। যার কারনে শাহিনুর রহমান শাহিনকে একমাত্র বৈধ প্রার্থী হিসেবে অঘোষিত ভাবে বিজয়ী ঘোষনা করা হয়েছে।

আশুলিয়া প্রেস ক্লাব নির্বাচনে ক্রীড়া ও সাংস্কৃতিক পদে শাহিনুর রহমান শাহিন নির্বাচিত হওয়ায় এখন ১২ পদের বিপরীতে ২৮জন প্রার্থী বিভিন্ন পদে  প্রতিদ্বন্ধীতা করবেন । একজন সভাপতি পদের বিপরীতে ৪ জন, দুই জন সহ-সভাপতি পদের বিপরীতে ৫ জন, একজন সাধারণ সম্পাদক পদের বিপরীতে ৪ জন, একজন যুগ্ম সাধারণ সম্পাদক পদের বিপরীতে ২ জন, একজন কোষাধ্যক্ষ পদের বিপরীতে ২ জন, একজন সাংগঠনিক সম্পাদক পদের বিপরীতে ২ জন, একজন দপ্তর সম্পাদক পদের বিপরীতে ২ জন, একজন প্রচার ও প্রকাশনা সম্পাদক পদের বিপরীতে ২ ও ৩ জন নির্বাহী সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে । এ মাসের ২৮ মার্চ সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষনা করা হবে।