আশুলিয়ায় জমি দখলকে কেন্দ্র করে শিক্ষকের বাড়িতে হামলা; আহত ৫

আগের সংবাদ

সাভারে পোড়া মুবিল কারখানার ট্যাংকি পরিস্কার করতে গিয়ে নিহত এক

পরের সংবাদ

প্রধানমন্ত্রীকে নিয়ে বিমান জটিলতায় ৭ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদনের নির্দেশ ; বিমান মন্ত্রী

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৩:০৮ অপরাহ্ণ, ০৮/১২/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

প্রধানমন্ত্রীকে নিয়ে বিমান জটিলতায় ৭ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদনের নির্দেশের কথা জানিয়েছেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন।

বৃহস্পতিবার সকালে সাভারের গণ বিশ্ববিদ্যালয় আয়োজিত প্রয়াত কিউবার প্রেসিডেন্ট ফিদেল ক্যাস্ট্রোর স্মরণসভার অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নোত্তরে এ কথা বলেন মন্ত্রী।

এসময় তিনি আরো বলেন, সম্প্রতি প্রধানমন্ত্রীর বিদেশ সফরকালে বিমানে ঘটনা ঘটেছে সে বিষয়ে প্রাথমিক তদন্ত শেষে চূড়ান্ত প্রতিবেদনের অপেক্ষায় রয়েছে মন্ত্রণালয়।

এছাড়াও তিনি বলেন, তবে আগের ঘটনায়ও প্রধানমন্ত্রীকে বহনকারী বাংলাদেশ বিমানটি অতিরিক্ত প্রায় ১৫ মিনিট আকাশে উড়তে বাধ্য হয়েছিলো বলেও জানান তিনি। তবে পৃথক দুটি ঘটনায় ৮ জনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এর আগে মন্ত্রী গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ ভবনে ফিদেল ক্যাস্ট্রোর স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে একজন রাজনৈতিক ব্যক্তির জীবনাদর্শ, তার রাজনৈতিক দর্শন ও বিল্পবী চেতনা সম্পর্কে মূল্যবান বক্তব্য প্রদান করেন।

এসময় উক্ত স্মরণ সভায় সভাপতিত্ব করেন গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ড. জাফরুল্লাহসহ প্রমুখ।