আশুলিয়ায় মোবাইল ফোন বিস্ফোরনে দম্পত্তি দ্বগ্ধ

আগের সংবাদ

আশুলিয়ায় লেগুনা চাপায় শিশু নিহত

পরের সংবাদ

আশুলিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ১৪ মামলার কুখ্যাত সন্ত্রাসী নিহত; অস্ত্র উদ্ধার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৯:১৯ পূর্বাহ্ণ, ২৩/১০/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে রাসেল দেওয়ান নামের এক চিহ্নিত সন্ত্রাসী নিহত। এসময় একটি পিস্তলসহ কয়েক রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

বন্দুক যুদ্ধে নিহত রাসেল আশুলিয়ার নিরিবিলি এলাকার পিয়ার আলীর ছেলে।
রবিবার ভোর সাড়ে ৩টার দিকে আশুলিয়ার কুরগাও এলাকার চারিপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত রাসেলের নামে চারটি অস্ত্র মামলাসহ  সাভার, মানিকগঞ্জ ও আশুলিয়া থানায়  ১৪টি  মামলা রয়েছে।
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি ) মহসিনুল কাদীর বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে পুলিশ । পরে অস্ত্র ও সহযোগিদের আটকের জন্য রবিবার ভোরে তাকে নিয়ে কুরগাও চারিগ্রাম এলাকায় অভিযান চালায়। সেখানে আগে থেকেই উৎপেতে থাকা সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এসময় পুলিশ ও সন্ত্রাসীদের সাথে বন্দুক যুদ্ধের এক পর্যায়ে রাসেল আহত হয় এবং বাকি সদস্যরা পালিয়ে যায়। সন্ত্রাসী রাসেল দেওয়ান গুরুতর আহত অবস্থায় গণ স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে সাভার উপজেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এসময় ঘটনাস্থল থেকে একটি পিস্তলসহ কয়েক রাউন্ড গুলি ও গুলির খোসা উদ্ধার করা হয়েছে।
বন্দুক যুদ্ধে নিহতের রাসেলের লাশটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তিনি।