ডাঃ সালাউদ্দিন বাবু বিএনপির নব কমিটির সহঃ পরিবার ও কল্যান বিষয়ক সম্পাদক

আগের সংবাদ

জঙ্গী গ্রাস থেকে দেশ বাঁচাতে সবাইকে সর্তক থাকার আহবান: খাদ্যমন্ত্রী

পরের সংবাদ

আশুলিয়ায় সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৬:০৬ অপরাহ্ণ, ০৭/০৮/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

আশুলিয়ায় দূর্ধর্ষ সন্ত্রাসী ও ভূমিদূস্য ওমর আলী ও তার গুন্ডাবাহিনীর হামলায় ৫ সাংবাদিক আহত হওয়ার ঘটনায় তৃতীয় দিনে বিক্ষোভ ও মিছিল করেছে প্রিন্ট ও ইলিকট্রনিক্স মিডিয়ার কর্মীবৃন্দসহ বসর্বস্তরের জনসাধারন।

রবিবার ১১টায় আশুলিয়া প্রেস-ক্লাবের সামনে থেকে সভাপতি মোঃ মোজাফফর হোসাইন জয়ের নেতৃত্বে একটি বিক্ষোভ ও মিছিল বের হয়ে থানা প্রদক্ষিণ করে বাইপাইলে গিয়ে সকলে সমাবেত হয়।

সমাবেশে তারা বলেন, সাংবাদিকরা হামলার শিকার হয়েছেন ৩ দিন হয়ে গেলো এখন পর্যন্ত  সন্ত্রাসী ওমর আলী ও তার গুন্ডাবাহিনীদেরকে পুলিশ গ্রেফতার করতে পারেন নি। ২৪ ঘন্টার মধ্যে তাদেরকে গ্রেফতার না করলে আমরা আগামীকাল সকল সাংবাদিক উপজেলা ঘেরাও করাসহ স্মারক লিপি প্রদান করব। হামলাকারীদেরকে যতক্ষণ পর্যন্ত গ্রেফতার করা হবে না, ততক্ষণ পর্যন্ত আমাদের এ কর্মসূচী অব্যহত থাকবে।

উল্লেখ্যঃ বৃহস্পতিবার দুপুরে বাইপাইল ডিইপিজেড ইনভেষ্টর ক্লাব সংলগ্ন এলাকায় সড়ক ও জনপথের প্রকৌশলী (সার্ভেয়ার) আরিফ ও শহীদুল ইসলাম মহাসড়কের পাশ ঘেঁষে সরকারী পকেট জমির অবৈধ দখলদার ওমর আলী গংদের কবল হতে সরকারী জমি উদ্ধারে গেলে ওমর আলী ও তার সন্ত্রাসী বাহিনী সরকারী লোকজনের উপর হামলা চালায়। এ খবর সংগ্রহ করতে গেলে সাংবাদিক খোকা মুহাম্মদ চৌধুরী, মেহেদী হাসান মিঠু, মিলন মাহমুদ ও আবুল হায়াত বাচ্চুর ও শাহিনুর রহমানের উপর হামলা চালায়। এতে সড়ক ও জনপথের প্রকৌশলী এবং সাংবাদিকসহ ৬জন আহত হয়। আশুলিয়া প্রেস-ক্লাবের সাংগঠনিক সম্পাদক খোকা মুহাম্মদ চৌধুরী গুরুতর আহত হন।