আশুলিয়ায় শিশু সন্তানকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎ বাবা আটক

আগের সংবাদ

আশুলিয়ায় বাবা ও শিশু ছেলের রহস্যজনক মৃত্যু

পরের সংবাদ

জঙ্গীদের হামলার প্রতিবাদে আশুলিয়ায় সেচ্ছাসেবকলীগের সমাবেশ ও বিক্ষোভ

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৬:২৩ অপরাহ্ণ, ১৮/০৭/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

জঙ্গিরা পাকিস্তানের দুস্কৃতিকারী তাই তাদেরকে কঠোর হাতে দমন করা হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এ্যাডভোকেট মোল্ল্যা মো: আবু কাউছার ।

সোমবার দুপুরে আশুলিয়ার নবীনগর জাতীয় স্মৃতিসৌধের সামনে দেশের বিভিন্ন স্থানে জঙ্গি হামলার প্রতিবাদে ঢাকা জেলা উত্তর সেচ্ছাসেবক লীগের এক প্রতিবাদ সমাবেশে বক্তাব্য প্রদানকালে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন রাজধানীর গুলশান ও কিশোরগঞ্জে হামলার সাথে জড়িত জঙ্গিরা পাকিস্তান ও একটি প্রভাবশালী দেশের দুস্কৃতিকারী। তাদের ইন্ধনে জঙ্গিরা বাংলাদেশে হামলা করে দেশী-বিদেশী মানুষদেরকে নির্মম ভাবে হত্যা করেছে। জঙ্গিদের ক আওয়ামী লীগ সরকার কঠোর হাতে দমন করবেন। জঙ্গিরা দেশের বিভিন্ন স্থানে হামলা করে আওয়ামী লীগ সরকারকে প্রশ্নবিদ্ধ করতে চায়। দেশে গুপ্ত হত্যা করে বিএনপি জামায়াত অরজকতা সৃষ্টি করতে চাইছে। বাংলদেশে জঙ্গিদের কোন স্থান নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এসময় তিনি সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের যেকোন জঙ্গিবাদ মোকাবেলা করার জন আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডাঃ এনামুুুর রহমান, কেন্দ্রীয় নেতা নির্মল রঞ্জ গুহ, ঢাকা জেলা উত্তর সেচ্ছাসেবক লীগের সভাপতি ইমতিয়াজ, সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা ও আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শহীদুল্লাহ মুন্সী, বিরুলিয়া ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজনসহ আরো অনেকে।

সমাবেশে  জঙ্গী নির্মূলে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানান নেতাকর্মীরা। শেষে নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করেন।