জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়তে মাদকবিরোধী জোটের আহবান

আগের সংবাদ

সাভারে ড্রেন থেকে অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার

পরের সংবাদ

আশুলিয়ায় নাশকতা মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১:৩৪ অপরাহ্ণ, ১৬/০৭/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:
আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের নব নির্বাচিত সদস্য লেহাজ উদ্দিনকে নাশকতার একটি মামলায় গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ। নব নির্বাচিত এই ইউপি সদস্য সম্প্রতি বিএনপি’র সাথে নিজের রাজনৈতিক সম্পর্ক ছিন্ন করে ক্ষমতাসীন আওয়ামী লীগে যোগদান করেছিলেন বলে জানা গেছে।
শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে তাকে গ্রেফতার করে আশুলিয়া থানা পুলিশের একটি দল।

আশুলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাসুদ রানা জানান, ২০১৫ সালে বিএনপি’র ডাকা হরতাল-অবরোধ চলাকালে নাশকতা চালানো অভিযোগে গ্রেফতারকৃত ইউপি সদস্য লেহাজ উদ্দিনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয় (মামলা নং-৩২)। ওই মামলায় অনত্যম আসামী ছিলেন লেহাজ উদ্দিন। এবং তিনি দীর্ঘ ধরে পলাতক ছিলেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।
এছাড়া পুলিশের এই কর্মককর্তা আরও জানান, আদালত থেকে লেহাজ উদ্দিনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী হলে পালিয়ে থাকা ওই ইউপি সদস্যকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আটক করা হয়। এছাড়া ওই মামলার বাকী আসামীদেরও গ্রেফতার চেষ্টা চালানো হচ্ছে বলে জানান তিনি।

বিএনপি থেকে ক্ষমতাসীন আওয়ামী লীগে যোগদানের বিষয়ে জানতে চাইলে পুলিশের এই কর্মকর্তা জানান, তিনি বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। তবে তিনি বর্তমানে আওয়ামী লীগে যোগদান করেছেন কিনা সে বিষয়ে তার জানা নাই বলেও জানান।