আশুলিয়ায় বেতন বৃদ্ধি ও নির্যাতনের প্রতিবাদে শ্রমিকদের কর্মবিরতি

আগের সংবাদ

আশুলিয়ায় যুবককে কুপিয়ে হত্যা

পরের সংবাদ

আশুলিয়ায় নারীসহ ১০ অপহরনকারী আটক: বিভিন্ন মালামাল উদ্ধার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৫:০৭ অপরাহ্ণ, ২২/০৬/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:
পাত্রী ও চাকরীর প্রলোভন দিয়ে বিভিন্ন ব্যক্তিদের অপহরন করে মুক্তিপণ আদায় করে এমন চক্রের নারীসহ ১০ সদস্যকে আটক করেছে আশুলিয়া পুলিশ। এসময় তাদের কাছ থেকে খেলনা পিস্তল ও পাসপোর্টসহ ব্যবহৃত নানা জিনিসপত্র উদ্ধার করা হয়।
বুধবার দুপুর ১২ টায় আশুলিয়া থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানায় পুলিশ।

Arrest Pic (6)
এ বিষয়ে ঢাকা জেলার সহকারী পুলিশ সুপার সাজমুল হাসান ফিরোজ জানায়, মিলন নামে এক ব্যবসায়ী অপহরনের সূত্র ধরে রাজধানীর উত্তরা থেকে অপহরনকারী একটি সক্রিয় চক্রকে আটক করা হয়। এছাড়া অপহরনের একদিন পর মিলন নামে ঐ ব্যবসায়ীকেও উদ্ধার করা হয়। এসময় হাতে নাতে ৫ নারীসহ ১০ অপহরনকারীকে আটক করা হয়। তাদের বাসা থেকে তল্লাসী চালিয়ে ২০ টি মুঠোফোন, খেলনা পিস্তল, ৬টি পাসপোর্ট জব্দ করা হয়। এছাড়া অপহৃত ব্যক্তিদের স্বাক্ষর করা কয়েকটি ব্যাংকের চেক উদ্ধার করা হয়। এই চক্রটি পত্রিকায় পাত্রী চাই ও চাকরি দেয়া হবে চটকদার বিজ্ঞাপনের মাধ্যমে ও বিভিন্ন কৌশলে ব্যক্তিদের এনে আটকে রেখে মারধর করে মুক্তিপণ আদায় করে থাকে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানায় পুলিশ।
আটকৃরা হলো-জাহাঙ্গীর আলম, সুমন কবীর, রাকিবুর রহমান বাপ্পী, মাসুম, আকবর, রোকশানা আমিন সেলী, নিশাত আক্তার, কামরুন্নাহার রানী, হাসি ও কলি। তাদের গ্রামে বাড়ি নেত্রকোনা জেলায় বিভিন্ন এলাকায় বলে জানা যায়।
অপরদিকে আজ ভোরে আশুলিয়ার নিরিবিলি এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাত সদস্যকে আটক করেছে পুলিশ।