আশুলিয়ার ছিনতাইকারী টাঙ্গাইলে আটক

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া এক্সপ্রেস:

কুষ্টিয়াগামী সুপার ডিলেক্স এস বি পরিবহনের একটি বাসে ডিবি পরিচয় দিয়ে ছিনতাইয়ের চেষ্টাকালে টাঙ্গাইলের কালিহাতির এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকা থেকে এক অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে আটক করেছে পুলিশ।

আটককৃত অবসরপ্রাপ্ত সেনা সদস্য আশুলিয়ার ডেন্ডাবর পল্লীবিদ্যুৎ এলাকার খন্দকার নুরুল ইসলামের ছেলে আবু তালেব। তিনি রংপুর ক্যান্টনমেন্ট থেকে ২০১৩ সালে অবসরে আসেন।

ঢাকা থেকে ছেড়ে যাওয়া কুষ্টিয়াগামী সুপার ডিলেক্স এস বি পরিবহনের বাসটি আশুলিয়া এলাকায় পৌঁছালে দুটি মাইক্রবাস দিয়ে বাসটিকে থামিয়ে ডিবি পরিচয়ে ৫জন লোক ওই গাড়িতে উঠে পড়ে।

এ সময় ডিবি পরিচয়ধারী ওই ব্যক্তিরা কুষ্টিয়ার ১০-১২ জন গরু ব্যবসায়ীকে মাদক ব্যবসায়ী বলে গাড়ি থেকে নামানোর চেষ্টা করেন। জোরপূর্বক নামানোর চেষ্টাকালে বাসচালক ও সুপারভাইজার ডিবি পুলিশ নিশ্চিতের দাবি জানালে চারজন লাফিয়ে দ্রুত বাস থেকে নেমে পড়েন। তবে বাসচালক কৌশলে ছিনতাইকারী চক্রের সদস্য আবু তালেবকে নিয়ে দ্রুত বাসটি চালিয়ে এলেঙ্গা বাসস্ট্যান্ড চত্বরে থামান। এ সময় বাসচালক বিষয়টি কালিহাতী থানা পুলিশকে অবগত করেন। খবর পেয়ে পুলিশ ছিনতাইকারী চক্রের সদস্য ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবু তালেবকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here