সাভারে কথিত কোটি টাকা মূল্যের তক্ষক উদ্ধার, আটক ২

আগের সংবাদ

ডিবি পরিচয়ে চাঁদা দাবি, পুলিশ-সাংবাদিকসহ গ্রেপ্তার ৩

পরের সংবাদ

ঢাকা-১৯ আসনে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ফারুক হাসান তুহিনের গণসংযোগ

নেছার উদ্দিন খাঁন

প্রকাশিত :৮:৪৪ অপরাহ্ণ, ১৭/০৯/২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসন (সাভার-আশুলিয়া) থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফারুক হাসান তুহিন কয়েক শতাধিক নেতাকর্মী নিয়ে গণনসংযোগ করেছেন।

রোববার বিকেলে শিল্পাঞ্চল আশুলিয়ার জিরানী বাজার থেকে শুরু করে শিমুলিয়ার গোহাইলবাড়ি পর্যন্ত গণসংযোগ করেন।বিকেল সাড়ে ৩টার দিকে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)’র সামনে থেকে গণসংযোগ শুরু করেন। জিরানী বাজার হয়ে টেঙ্গুরী, কলেজপাড় ও গোহাইলবাড়ি পর্যন্ত এ গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি আলহাজ্ব আব্দুল মান্নান কলেজের সামনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

তিনি বলেন, সারা বাংলাদেশে মাননীয় প্রধানমন্ত্রী আমুল উন্নয়ন করেছেন। এই উন্নয়নের একটি তালিকা লিফলেটের মাধ্যমে জনগণের কাছে পৌছে দেন। মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের চিত্র লিফলেট আকারে করে সাধারন মানুষের কাছে পৌছে দিচ্ছেন। হাজার হাজার নেতাকর্মী নিয়ে তিনি এই কর্মসূচী অব্যাহত রাখবেন বলেও জানান।
তিনি বলেন, মাননীয়ন প্রধানমন্ত্রী কাছে তিনি এ আসনে (ঢাকা-১৯) মনোনয়ন প্রত্যাশী। এছাড়া যদি অন্য কাউকে মনোনয়ন দেন তাহলে তার হয়েই নৌকাকে জয়ী করতে তিনি কাজ করবেন বলেও জানান।

গণসংযোগকালে এসময় উপস্থিত ছিলেন, সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শাহাদাৎ হোসেন খান, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুসা, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলমগীর হোসেন মধু, সিনিয়র সহ-সভাপতি আব্বাস পালোয়ান, সাংগঠনিক সম্পাদক মোতালেব প্রামানিক, শিমুলিয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহাঙ্গীর আলমসহ কয়েক শতাধিক নেতাকর্মী।