মায়ের মরদেহ বাড়িতে রেখে পরীক্ষার হলে দুই বোন

আগের সংবাদ

ফিটিং পার্টির নারী সদস্যসহ আশুলিয়ায় আটক ৪

পরের সংবাদ

হত্যা মামলায় বাবা-ছেলেসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৫:৫৯ অপরাহ্ণ, ০২/০৫/২৩

টাঙ্গাইলের কালিহাতীতে বৃদ্ধ আবুল হোসেন (৫৬) হত্যা মামলায় তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (১ মে) দিবাগত রাতে গাজীপুর জেলার গাছা থানার বোর্ড বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৪ এর ৩নং কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।

গ্রেপ্তারকৃতরা হলেন, কালিহাতী উপজেলার সীমাকাছড়া পালিমা গ্রামের মৃত নয়ন উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৫০), তার ছেলে মো. শরিফ (৩০) ও মৃত জাবেদ আলীর ছেলে মো. মনির (৪৫)।

এদিকে গ্রেপ্তারকৃত আসামিদের শাস্তির দাবিতে মঙ্গলবার (২ মে) টাঙ্গাইল-তারাকান্দি সড়কের কালিহাতী উপজেলার পালিমা বাসস্ট্যান্ড এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয়রা। এ সময় তারা আসামিদের কঠোর শাস্তি দাবি করেন।

রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, আবুল হোসেন হোসেন হত্যা মামলায় নিহতের চাচাতো ভাই ও ভাতিজাকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দিবাগত রাতে গাছা থানার বোর্ড বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের কালিহাতী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

তিনি আরও জানান, উপজেলার নারান্দিয়া ইউনিয়নের পালিমা সীমাকাছরা গ্রামের মৃত রিয়াজ মন্ডলের ছেলে আবুল হোসেন সেচ পাম্প লিজ নিয়ে চাষাবাদ করতেন। গত ২৭ এপ্রিল বৃহস্পতিবার ভোরে জমি সংক্রান্ত বিরোধের জেরে আবুল হোসেনকে ডেকে নেয় প্রতিপক্ষরা। পরে নিহতের স্ত্রী বাইরে এসে দেখেন আবুলের হাত-মুখ গামছা দিয়ে বাঁধা। মুখ দিয়ে ফেনা বের হচ্ছে। ওই অবস্থায় তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক জানান আবুলকে কীটনাশক খাওয়ানো হয়েছে। পরবর্তীতে চিকিৎসক আবুল হোসেনকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর নিহতের স্ত্রী মনোয়ারা বেগম বাদি হয়ে মামলা দায়ের করেন।