অপারেশনের পর গৃহবধূর মৃত্যু, বন্ধ করে দিল হাসপাতাল

আগের সংবাদ

রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, বৃদ্ধ নিহত

পরের সংবাদ

আলফাডাঙ্গা জমিদার বাড়িতে ব্রিটিশ হাই কমিশনার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৪:৫১ অপরাহ্ণ, ০১/০৪/২৩

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ গ্রামে ঐতিহ্যবাহী খান বাহাদুর জমিদার বাড়ি ও জামে মসজিদ পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকশন। শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে ব্রিটিশ হাইকমিশনার উপজেলার আকর্ষণীয় ডিজাইনে নির্মিত মসজিদটি পরিদর্শন করেন।

এর আগে বেলা ১১টার দিকে হাইকমিশনারকে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা প্রশাসন।

স্থানীয় ও উপজেলা প্রশাসন সূত্র জানায়, উপজেলার বুড়াইচ গ্রামে ঐতিহ্যবাহী খান বাহাদুর জমিদারের নানা ঘটনাবলীর পাশাপাশি মসজিদের অতীত ও বর্তমান ইতিহাস সম্পর্কে ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটার্টন ডিক-শনকে অবহিত করা হয়। এরপর তিনি জমিদার খান বাহাদুরের বাড়ি ও মসজিদ ঘুরে ঘুরে দেখেন।

এ সময় রবার্ট চ্যাটার্টন ডিক-শনের সহধর্মিণী মিস তেরেসা আলবার্ট, ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইয়াছিন কবির, উপজেলা চেয়ারম্যান একে এম জাহিদুল হাসান জাহিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হক, সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর, খান বাহাদুরের বংশোধর আর্কিটেক প্রকৌশলী মেরিনা তাবাচ্ছুম উপস্থিত ছিলেন।

এ বিষয়ে আলফাডাঙ্গা উপজেলা চেয়ারম্যান একে এম জাহিদুল হাসান জাহিদ বলেন, পরিদর্শন শেষে ব্রিটিশ হাইকমিশনার সন্তোষ প্রকাশ করেন।