সিনেমা করে এক টাকাও নেননি রণবীর, যা বললেন পরিচালক

আগের সংবাদ

অস্কারের মঞ্চে প্রথমবার স্বামীর হাত ধরে নজরকাড়া পোশাকে মালালা

পরের সংবাদ

শ্রাবন্তীর খোরপোশের মামলায় স্থগিতাদেশ আদালতের

বিনোদন ডেস্ক

প্রকাশিত :৫:৫৬ অপরাহ্ণ, ১৫/০৩/২৩

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিংয়ের মামলায় নতুন মোড়। ভারতীয় দণ্ডবিধির ১২৫ ধারায় রোশনের বিরুদ্ধে যে খোরপোশের মামলা করেছিলেন অভিনেত্রী, তাতে আপাতত স্থগিতাদেশ দিয়েছে আদালত।

মঙ্গলবার আদালত এমনটাই জানিয়েছে। তবে মিথ্যা সাক্ষ্য দেওয়ার অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪০ ধারায় যে ‘পারজারি’ মামলা করেছিলেন রোশন, তা এখনো চলবে বলেই জানিয়েছে আদালত।

রোশনের আইনজীবী গণমাধ্যমকে বলেন, আদালত জানিয়েছে, পারজারি মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত খোরপোশের মামলায় স্টে অর্ডার দিয়েছে আদালত।

এ প্রসঙ্গে যোগাযোগ করা হয় রোশন সিংয়ের সঙ্গে। আদালতের সিদ্ধান্তে খুশি তিনি। তবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

বরাবরই আলোচনায় থাকেন শ্রাবন্তী। তার ব্যক্তিগত জীবন নিয়ে চলে বিস্তর আলোচনা। কিছু মাস আগেই শ্রাবন্তী ও তার রিউমারড প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর এক পোস্টকে কেন্দ্র করে চলে তুমুল হইচই। অনেকেরই ধারণা, প্রেমের সম্পর্কে বুঝি শিলমোহর দিয়েই দিলেন দুজনে।

ইনস্টাগ্রামে অভিরূপ লেখেন, আমার পছন্দের মেয়েকে পাগল হতে হবে। এমন একজনকে হতে হবে যার সঙ্গে অনেকক্ষণ ধরে কথা বলা যায়, আমার জন্য এতটা পাগল আর কেউ হতে পারবে না। যত বেশি পাগলামি আমার জন্য ততই ভালো। আমি এক পাগলিকে ভালোবেসেছি।

তবে কমেন্ট বক্সেই লুকিয়েছিল আসল উত্তর। ভেরিফায়েড প্রোফাইল থেকে ওই পোস্টে উত্তর দেন শ্রাবন্তী। আঁকেন ইমোজি। যে ইমোজির চোখে ঢাকা হাত দিয়ে– যেন মুখ তার লজ্জায় রাঙা। অভিরূপের প্রেমের কাহিনীতে ‘পাগলি’ বলতে শ্রাবন্তীই? শোনা যায় রোশন সিংয়ের সঙ্গে সম্পর্কের অবনতির পর শ্রাবন্তী নাকি সম্পর্কে জড়িয়েছেন তার সঙ্গেই। যদিও শ্রাবন্তীর মতে তারা ভালো বন্ধু।