ড্রাগ ইন্টারন্যাশনালে চাকরির সুযোগ

আগের সংবাদ

সাভারে নারীসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

পরের সংবাদ

ইয়াবাসহ দুই মাদকবিক্রেতা গ্রেফতার

নিউজ ডেস্ক

প্রকাশিত :৭:৩২ পূর্বাহ্ণ, ২৯/০৮/২২

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ঢাকা জেলার দক্ষিণ গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (২৮ আগস্ট) বিকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলার দক্ষিণ গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অপূর্ব দত্ত।

এরআগে, শনিবার (২৭ আগস্ট) বিকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানার আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে থেকে মাদকদ্রব্যসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- সুলতান ব্যাপারী (৪০) মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার শ্যামসিদ্ধি গ্রামের মোড়ল ব্যাপারীর ছেলে ও মোঃ সুমন (৩৫) একই জেলা থানার মুন্সিপড়া গ্রামের মোঃ মোসলেমের ছেলে।

এজাহার সূত্রে জানা গেছে, গত শনিবার বিকালে মাদক বিক্রির উদ্দেশ্যে কেরানীগঞ্জ থানার আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে দাড়িয়ে ছিলো সুলতান ও সুমন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে সুলতানের কাছ থেকে ১৩৫ পিস ও সুমনের কাছ থেকে ৬৫ পিসহ মোট ২০০ পিস ইয়াবা তাদের থেকে উদ্ধার করাসহ আটক করে গোয়েন্দা পুলিশের সদস্যরা৷

এ বিষয়ে ঢাকা জেলার দক্ষিণ গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অপূর্ব দত্ত বলেন, আসামিদের দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে হস্তান্তর করা হয়েছে। সেখান থেকে আসামিদের ঢাকার আদালতে পাঠানো হয়েছে। তাদের দুইজনের নামে মুন্সিগঞ্জ থানায় বিভিন্ন মামলা রয়েছে।