আশুলিয়ায় প্রাক্তন সেনা সদস্যদের মিলনমেলা

আগের সংবাদ

তুরাগে আবারও পাওয়া গেলো ৫ মনের মৃত ডলফিন

পরের সংবাদ

আশুলিয়ায় বিজিবির সাহায্য চাইলেন স্বতন্ত্র প্রার্থী

নিউজ ডেস্ক

প্রকাশিত :৫:৪৩ অপরাহ্ণ, ০২/০১/২২

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সাভারের আশুলিয়া ইউনিয়নে ভোট গ্রহণের দিন ঝুকিপূর্ণ কেন্দ্র চিহ্নিত করে বাংলাদেশ বডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েনর দাবি করেছেন স্বতন্ত্র প্রার্থী মোঃ হেলাল উদ্দিন মাদবর৷

রোববার (০২ জানুয়ারি) সকালে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকার তার নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে এ দাবি করেন তিনি।

তিনি বলেন, আমি মোঃ হেলাল উদ্দিন মাদবর, আসন্ন আশুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের ঘোড়া পতিকে চেয়ারম্যান পদপ্রার্থী। আমি জানতে পারি কিছু কেন্দ্রে জাল ভোট দেয়ার প্রস্তুতি গ্রহন করছে এমনকি ঐ কেন্দ্রগুলোতে বহিরাগত সন্ত্রাসী দিয়ে কেন্দ্র দখল করার জোর চেষ্টা চালাবে বলে এলাকায় গুঞ্জন চলছে। সেই ওয়ার্ড গুলোতে আমাদের প্রচারণা করতে বাঁধা প্রদান করছে। অত্র এলাকায় নৌকা প্রতিকের বিপরীতে কোন লোক ভোট গ্রামে নির্বাচনি কেন্দ্রে উপস্থিত হতে পারবেন না মর্মে এলাকায় প্রকাশ্যে বলে বেড়াচ্ছে এবং তাদের বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে। যা একটি সুষ্ঠু নির্বাচনের ক্ষেত্রে অন্তরায়।

তিনি আরও বলেন, নির্বাচনকালীন সময় এলাকায় আইন-শৃঙ্খলা বাহিনীর টহল ও বি,জি,বি সদস্য নিয়োগ ও গোপন তদারকী অস্তে আইনগত ব্যবস্থা গ্রহণ ও নির্বাচনের দিন উক্ত সেই কয়টি কেন্দ্রে সার্বক্ষনিক নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ প্রদানের আবেদন জানাচ্ছি।