স্ত্রীকে ডিভোর্স দিয়ে দুই মন মিষ্টি বিতরন করলেন এলাকায়

আগের সংবাদ

১৩ ডিসেম্বর ধামরাইকে হানাদার মুক্ত ঘোষণা করেন মুক্তিযোদ্ধারা

পরের সংবাদ

ভিনিসিয়াসের দুই এসিস্টে পয়েন্ট টেবিলের শীর্ষে রিয়াল

নিউজ ডেস্ক

প্রকাশিত :১১:৫৭ পূর্বাহ্ণ, ১৩/১২/২১

টেবিল টপার রিয়াল মাদ্রিদের অদম্য যাত্রা ঠেকানোর গুরুদায়িত্ব ছিল নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের কাঁধে। কিন্তু ব্যর্থ হয়েছে তারা। মাদ্রিদ ডার্বিতে অ্যাটলেটিকোকে ২-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান আরও মজবুত করেছে রিয়াল।

রক্ষণাত্মক খেলতে খেলতে হঠাৎ পাল্টা আক্রমণ- এই পরিকল্পনায়ই সাধারণত খেলে থাকে অ্যাটলেটিকো। রিয়ালের বিপক্ষেও সেটিই করার চেষ্টায় ছিল ডিয়েগো সিমিওনের দল। কিন্তু সান্তিয়াগো বার্নাব্যুতে সফল হয়নি তাদের পরিকল্পনা।

 

রোববার রাতে নিজেদের ঘরের মাঠে বল দখলের লড়াইয়ে পরিস্কারভাবেই এগিয়ে ছিল রিয়াল। তবে গোলের জন্য করা নয়টি শটের ছয়টিই লক্ষ্যে রাখে অ্যাটলেটিকো। যেখানে রিয়ালের অন টার্গেট শট ছিল মাত্র তিনটি। সেই তিন শটেই অবশ্য জোড়া গোল আদায় করে নিয়েছে রিয়াল।

দলের দারুণ এই জয়ে গোল দুইটি করেছেন করিম বেনজেমা ও মার্কো অ্যাসেনসিও। দুই গোলেই এসিস্ট ছিল ব্রাজিলিয়ান তরুণ ভিনিসিয়াস জুনিয়রের। দুই অর্ধে করা দুই গোলে জয় নিশ্চিত হয়েছে কার্লো আনচেলত্তির শিষ্যদের।

 

ম্যাচের ১৬ মিনিটের সময় গতিময় এক দলীয় আক্রমণে লিড নেয় স্বাগতিকরা। মার্কো অ্যাসেনসিওর পা থেকে বেনজেমা হয়ে বল পান ভিনিসিয়াস। তিনি শেষ বল এগিয়ে দেন ডি-বক্সের কাছে। সেখান থেকে সাইড ভলিতে প্রথম গোল করেন বেনজেমা।

দ্বিতীয় গোল হয় ম্যাচের ৫৭ মিনিটে গিয়ে। এটিতেও ভিনিসিয়াসের অবদান। অভিজ্ঞ মিডফিল্ডার টনি ক্রুসের পাস থেকে বল পেয়েছিলেন ভিনিসিয়াস। তিনি ফাঁকা জায়গা বুঝে বল ছেড়ে দেন অ্যাসেনসিওর কাছে। বাকি কাজ আরামেই সারেন স্প্যানিশ ফরোয়ার্ড।

 

দুই গোলের জয়ের পর ১৭ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান সুসংহত রয়েছে রিয়ালের। এক ম্যাচ কম খেলে ২৯ পয়েন্ট নিয়ে চার নম্বরে অ্যাটলেটিকো। দুই নম্বরে থাকা সেভিয়ার সংগ্রহ ১৬ ম্যাচে ৩৪ পয়েন্ট।

 

 

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা