শ্রীপুরে কার্টন তৈরির কারখানায় অগ্নিকাণ্ড

আগের সংবাদ

রাজবাড়ীতে “আলোর দিশা”র উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

পরের সংবাদ

আশুলিয়ায় প্রতারক চক্রের ৪ সদস্য আটক

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১:৪০ অপরাহ্ণ, ১০/০১/২১

আশুলিয়ায় তানহা এসোসিয়েট নামের একটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে প্রতারক চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাব-৪। এ সময় প্রতারকদের নিকট হতে চাকরীপ্রার্থী ১৫ জন ভুক্তভোগীকে উদ্ধার করা হয়।

শনিবার (০৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় অবস্থিত তানহা এসোসিয়েট লিমিটেডের অফিস থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলো- ঢাকা জেলার মোঃ সবুজ কাজী (৩৩), খুলনা জেলার মোঃ শাওন মহলদার (২০), বরগুনা জেলার মোঃ মাহবুব আলম (৪৫) ও সিরাজগঞ্জ জেলার মোঃ আমিরুল ইসলাম (২৪)।

র‌্যাব জানায়, কিছু অসাধু চক্রের প্রতারণার মাত্রা দিন দিন বেড়েই চলেছে। এমন একটি প্রতারক চক্রের গোপন সংবাদ পেয়ে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকায় অবস্থিত তানহা এসোসিয়েট লিমিটেড নামের একটি প্রতিষ্ঠান অভিযান পরিচালনা করে চারজনকে আটক করা হয়। সেই সাথে প্রতারকদের নিকট হতে ২০০ টি রেজিস্ট্রেশন ফরম, ১০০ টি নিয়োগ বিজ্ঞপ্তি, ৫০ টি অঙ্গীকারনামা, ৩০ টি যোগদান পত্র, ৫০ টি অব্যাহতি ফরম, ০২ টি টাকা জমাদানের রশিদ, ১০ টি পরিচয়পত্র এবং ১০ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এ বিষয়ে র‌্যাব-৪ কোম্পানি কমান্ডার মেজর এ এইচ এম আদনান তফাদার বলেন, আটকরা সমাজের সহজ সরল মানুষকে প্রতারণার ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নিচ্ছে। আমরা তাদেরকে আটক করেছি। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।