আশুলিয়ায় ময়লার ড্রেন থেকে আঙ্গুল কাটা মরদেহ উদ্ধার

আগের সংবাদ

সাভারে বাস চাপায় কলেজ ছাত্রের মৃত্যু

পরের সংবাদ

দখল রাজত্ব বাঁচাতে আওয়ামী লীগ নেতার অভিনয়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৭:০২ অপরাহ্ণ, ০৭/০১/২১

সাভার উপজেলা ভাইস চেয়ারম্যানের জমিদখল ও উলঙ্গ ছবি ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তার এসব কুকীর্তি নিয়ে সম্প্রতি গণমাধ্যমে সংবাদ প্রচার হওয়ায় দখল রাজত্ব চলমান রাখতে নানাভাবে অভিনয় করে যাচ্ছেন তিনি। তার বিরুদ্ধে সংবাদ প্রচার হলেই নানারকম হুমকিসহ মামলার হুমকি প্রদান করেন। সংবাদ সম্মেলন তো আছেই।

সম্প্রতি প্রিন্ট মিডিয়া ও একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে তার অপকর্ম ও আর জমিদখলের সংবাদ প্রচার হওয়ায় বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুরে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের বগাবাড়ি এলাকার নিজ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খাঁন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, বাইপাইল বসুন্ধরা এলাকার শীর্ষ ভূমি দস্যু এম এ মতিন অস্ত্র ও ক্যাডার বাহিনী দিয়ে ভয়ভীতি দেখিয়ে নিরিহ মানুষের জমি দখল করে আসছিলেন। এসব অসৎ কাজে বাঁধা দেওয়ায় এম এ মতিন বিভিন্ন গণমাধ্যমে তাকে নিয়ে মিথ্যা সংবাদ প্রচার করাচ্ছেন।

উল্লেখ্য, সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খাঁনের বিরুদ্ধে জমি দখলের বিস্তার অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে এমন ডজন অভিযোগ ঝুলছে আশুলিয়া থানায়।