আশুলিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

আগের সংবাদ

আশুলিয়ায় নদীতে ডুবে শিক্ষার্থী নিখোঁজ

পরের সংবাদ

আশুলিয়ায় আ.লীগ নেতার বিরুদ্ধে ব্যবসায়ীর হাত-পা কাটার হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৬:৫৬ অপরাহ্ণ, ০৪/১১/২০

আশুলিয়ায় জমি দখল করে রাস্তা নির্মাণের চেষ্টার সময় বাধা দেওয়ায় জমির মালিককে মারধর ও হাত-পা কাঁটার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ মন্ডলের বিরুদ্ধে।

বুধবার সকাল ১১টার দিকে আশুলিয়ার শ্রীপুর বাস স্ট্যান্ড এলাকার মান্নান টেইড্রাসের মালিক বাবুল দেওয়ানের জমিতে এ ঘটনা ঘটে।

ব্যবসায়ী বাবুল দেওয়ান জানান, কোনো প্রকার আলাপ-আলোচনা ছাড়াই বুধবার সকাল ১১টার দিকে ৫০-৬০জন লোক নিয়ে আমার জমিতে জোরপূর্বক রাস্তা নির্মাণের চেষ্টা করে। এ সময় আমরা বাধা দিলে তারা আমার উপর হামলা চালায়। এ সময় তারা আমার দুই ভাইকেও মারধর করে। পরে যাওয়ার সময় ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ মন্ডল ও স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাদের আমার হাত-পা কাঁটার হুমকি দেয়।

এ সময় তিনি আরও জানান, আজগর খাঁ ও সওকত এর পক্ষ নিয়ে তারা এ হামলা চালিয়েছে। অথেচ আগে থেকেই তাদের চলাচলের জন্য আমরা অন্য পাশ দিয়ে রাস্তা দিয়ে রেখেছি। তার পরেও কেন তারা আমাদের উপর হামলা চালিয়েছে। আমি এর বিচার চাই।

এ ব্যাপারে ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বলেন, একজন বাড়িওয়ালার রাস্তা তারা বন্ধ করে রাখছে। তার বিচারে আমরা গেছি। সেখানে কাদের মেম্বারও ছিলো। হুমকি ধামকি কি দিয়েছি না দিয়েছি তার কাছে টেলিফোন করলে জানতে পারবেন। আমি একজন সভাপতি আমি জমি দখল করবো, এ রকম কোনো কথা তারা বলতে পারে, এটা তো অবাস্তব।