আশুলিয়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আগের সংবাদ

সাভারে বাসচাপায় পথচারী নিহত

পরের সংবাদ

আশুলিয়ায় বর্ণাঢ্য আয়োজনে চ্যানেল আইয়ের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:৩৬ অপরাহ্ণ, ০২/১০/২০

আশুলিয়ায় র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (২ অক্টোবর) দুপুর ১২টার দিকে আশুলিয়া প্রেসক্লাব চত্বরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

চ্যানেল আইয়ের সাভার প্রতিনিধি জাকির হাসানের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি।

চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার অপু ওহাব এর সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন, এনটিভির সিনিয়র রিপোর্টার জাহিদুর রহমান, আশুলিয়া প্রেসক্লাবের নব-গঠিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক লাইজু আহমেদ চৌধুরী, যুগ্ম আহ্বায়ক খোকা মুহাম্মদ চৌধুরী, আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সময় টেলিভিশনের ঢাকা জেলা সাব ব্যুরো প্রধান মোজাফ্ফর হোসেন জয়, যমুনা টেলিভিশনের সাভার প্রতিনিধি মাহ্ফুজুর রহমান নিপু ও সাভার-আশুলিয়া-ধামরাইয়ে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক গণসহ স্থানীয় গর্ণমান্য ব্যাক্তি বর্গ।

সবশেষে অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা কেক কাটা ও বর্ণাঢ্য র‌্যালির মধ্যদিয়ে চ্যানেল আইয়ের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচি সম্পন্ন করেন।