আশুলিয়ায় পৃথক ঘটনায় ২ জনের লাশ উদ্ধার

আগের সংবাদ

আশুলিয়ায় বাসে তুলে ধর্ষণ চেষ্টা, গ্রেফতার ৩

পরের সংবাদ

আশুলিয়ায় পত্রিকা এজেন্ট অফিসে সন্ত্রাসী হামলা, টাকা লুটপাট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৬:৫৯ অপরাহ্ণ, ১৩/০৭/২০

আশুলিয়ায় পত্রিকা এজেন্টের অফিসে হামলা ও প্রায় ৫০ হাজার টাকা লুটপাটের ঘটনা ঘটেছে। এ সময়ে মোঃ খোরশেদ আলম নামের এক সাংবাদিক আহত হয়েছে। এঘটনায় এজেন্টের ম্যানেজার মোঃ নেছার উদ্দিন খাঁন বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন।

সোমবার (১৩ জুলাই) সকাল ১১টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকার করিম সুপার মার্কেটে পত্রিকার এজেন্ট অফিসে এ হামলা ও লুটপাটের ঘটনা ঘটে।

অভিযুক্ত খন্দকার আলমগীর হোসেন নীরব আশুলিয়ার গাজীরচট এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে। সে বেসরকারি টেলিভিশন বাংলাটিভি’র আশুলিয়া প্রতিনিধি হিসেবে কাজ করে।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো ভোর ৬টার দিকে নিজ পত্রিকা এজেন্ট অফিসে পত্রিকা বিক্রি শেষে শাটারে ভুলে তালা না লাগিয়েই চলে যান ব্যবসায়ী নেছার খান ও তার কর্মচারীরা। পরে সকাল সাড়ে ১১টার হঠাৎ বিষয়টি মনে হলে অফিসে এসে আলমগীর হোসেন নীরবসহ অজ্ঞাত ৭-৮জনকে অফিসে ঢুকে তার প্রয়োজনীয় কাগজপত্রাদি ওলট-পালট করতে দেখেন। এতে ব্যবসায়ী নেছার উদ্দিন খান ও তার সহকর্মী খোরশেদ আলম বাঁধা দিলে তাদেরকে কিছু না বুঝে ওঠার আগেই অশ্লীল গালিগালাজ করা হয়। প্রতিবাদ করলে আলমগীর হোসেন নীরব, ফরহাদ, বিপ্লব, আলতাফসহ বেশ ক’জন তাদের এলোপাথারি মারতে থাকে। এসময় নীরব এজেন্ট অফিসের ক্যাশে থাকা প্রায় ৫০ হাজার টাকা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়।

এব্যাপারে অভিযুক্ত আলমগীর হোসেন নীরবের মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।