আশুলিয়ায় কর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন যুবলীগ নেতা

আগের সংবাদ

রাতের আধাঁরে ঘরে ঘরে ঈদ উপহার পৌছে দিচ্ছে মকবুল হোসেন

পরের সংবাদ

আবারও ত্রাণ বিতরণ করেছে আশুলিয়া থানা যুবলীগ

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৫:২৭ অপরাহ্ণ, ২৩/০৫/২০

মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে চরম বিপর্যয়ে পড়া গরিব-অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে আবারও খাদ্য সামগ্রী বিতরণ করেছে আশুলিয়া থানা যুবলীগ।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে আশুলিয়ার গাজিরচট এলাকায় আলিয়া মাদ্রারাসার মাঠে সামাজিক দুরুত্ব বজায় রেখে পাঁচ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার ও যুগ্ম আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূঁইয়ার নেতৃত্বে ত্রাণ বিতরণরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জি এস মিজানুর রহমান মিজান।

এ সময় বিশেষ আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের সদস্য বাদল শেখ, যুবলীগ নেতা, আমির হোসেন জয়, আবুল হোসেন ভূঁইয়া, ইঞ্জিঃ ইসমাইল হোসেন ভুঁইয়া (বকুল), কাইয়ুম খানসহ প্রমুখ।

এ সময় মোঃ কবির হোসেন সরকার বলেন, আপনারা দেখেছেন আমরা দীর্ঘ যাবৎ অসহায়, দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছি করেছি। সামনেও এই ধারা অব্যাহত থাকবে। এবং আমাদের প্রতিটি নেত-কর্মী তাদের সাধ্যমত অসহায় জনসাধারনের পাশে থাকবে। সেই সাথে আমি আহবান করবো সমাজের বৃত্তবানদের তারা যেন দেশের এই সংকটাপূর্ণ সময়ে অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষদের পাশে দাড়ায়।

সেই সাথে প্রত্যেক মানুষকে করোনায় আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার পরামর্শ দেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার।