সাভারের চামড়া শিল্প নগরীতে বিষক্রিয়া হয়ে ২ জনের মৃত্যু

আগের সংবাদ

আশুলিয়ায় শ্রমিক নেতার সংবাদ সম্মেলন

পরের সংবাদ

আশুলিয়ায় দুটি ফ্ল্যাট বাসায় দুর্ধর্ষ ডাকাতি

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৩:৩৬ অপরাহ্ণ, ১৩/১০/১৯

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া:

আশুলিয়ায় দুটি ফ্ল্যাট বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় দুই ফ্লাট বাসার সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। ডাকাতির খবর পেয়ে ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ সরদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রবিবার (১৩ অক্টোবর) ভোর রাতে আশুলিয়ার টংগাবাড়ি এলাকার সোলেমান মিয়ার বাড়িতে এ দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, ভোর রাতে ৮/১০ জনের এক দল ডাকাত ফ্লাটের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে । পরে তারা আবুধাবী প্রবাসী আল মামুনের স্ত্রী দুলালী আক্তারসহ সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে হাত-পা বেধে তাদেরকে মারধর করে আলমারী ও ওয়্যারড্রপ ভেঙ্গে ২ লক্ষ ২৭ হাজার টাকা, দুই ভরি স্বর্ণালঙ্কার, ২ টি মোবাইল পোন ও ১ টি ট্যাবসহ মূল্যবান মালামাল লুটপাট করে। পরে ডাকাতরা পাশের ফ্লাটে প্রবেশ করে ব্যবসায়ী আমির হোসেন স্ত্রী পারুল আক্তারসহ পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারী ও ওয়্যারড্রপ ভেঙ্গে নগদ ৯০ হাজার টাকা, তিন ভরি স্বর্ণালঙ্কার, দশ ভরি রুপার গহনা ও ৯টি মোবাইল ফোনসহ মূল্যবান মালামাল লুটপাট করে ডাকাতরা পালিয়ে যায়। পরে ডকাতির খবর পেয়ে এলাকাবাসী তাদেরকে হাত বাধা অবস্থায় উদ্ধার করে।

এ বিষয়ে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রিজাউল হক দিপু বলেন, ডাকাতি হওয়া মালামাল উদ্ধারে পুলিশের অভিযান চলছে।

এ ঘটনায় আশুলিয়া থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকতা।