ধামরাই‌য়ে বাস উ‌ল্টে আহত ৪০

আগের সংবাদ

ধামরাইয়ে মাদক বি‌ক্রেতা আটক

পরের সংবাদ

আশুলিয়া প্রেসক্লাবে ইফতার মাহফিল অনুষ্ঠিত

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১১:২০ পূর্বাহ্ণ, ০৬/০৬/১৮

নিজস্ব প্রতিবেদক:

বরাব‌রের মত এতিম শিশু ও দুস্ত‌দের নি‌য়ে ইফতার মাহ‌ফি‌লের আ‌য়োজন সম্পন্ন ক‌রে‌ছে আশু‌লিয়া প্রেসক্লাব। এ সময় রমজান মা‌সের তাৎপর্য নি‌য়েও আলোচনা করা হ‌য়।

মঙ্গলবার বাইপাইলস্থ আশু‌লিয়া প্রেসক্লাব চত্ব‌রে এ ইফতার মাহ‌ফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় রমজান ও ইফতা‌রের তাৎপর্য তু‌লে ধ‌রেন স্থানীয় মাদ্রাসা ও মস‌জি‌দের ইমামগন।

আশু‌লিয়া প্রেসক্লা‌বের সভাপ‌তি মোজাফ্ফর হো‌সাইন জ‌য়ে‌র সভাপ‌তি‌ত্বে আ‌য়োজ‌নে উপ‌স্থিত ছি‌লেন শিল্প পুলিশের পরিচালক সানা সামিউর রহমান, ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল আউয়াল, ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ, সাভার প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ফুলকির সম্পাদক নাজমুস সাকিব, সাধারণ সম্পাদক গোবিন্দ ও আশু‌লিয়া থানা যুবলী‌গের যুগ্ম আহ্বায়ক মইনুল হো‌সেন ভূইয়া, বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তা সহ সমাজের বিভিন্ন শ্রেনীপেশার মানুষ।

এ সময় বক্ত‌রা ব‌লেন, ধারবা‌হিকতা বজায় রে‌খে এতিম ও দুস্থ‌দের নি‌য়ে ইফতার আ‌য়োজ‌নে আশু‌লিয়া প্রেসক্লাব বরাবরই ব্য‌তিক্রম। তা‌দের এ আ‌য়োজনে স‌ত্যিকার অর্থে অনেকের জন্য দৃষ্টান্তস্বরূপ।

শত ব্যবস্ততার মাঝে এ আয়োজনে অংশ নেয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ক‌রেন আশু‌লিয়া প্রেসক্লা‌বের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপু ও সাংগঠ‌নিক সম্পাদক খোকা মোহাম্মদ চৌধুরী।