ধামরাইয়ে জোড়া খুনের ঘটনার মুল আসামী টাঙ্গাইলে গ্রেপ্তার

আগের সংবাদ

আশুলিয়ায় ট্রাক চাপায় চিকিৎসক নিহত

পরের সংবাদ

আশুলিয়া যুবলীগের জরুরী বর্ধিত সভা

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৭:৩৩ অপরাহ্ণ, ০৫/০২/১৮

এক্সপ্রেস প্রতিবেদক:

আগামী ৮ই ফেব্রুয়ারী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে আদালতে মামলার রায়কে কেন্দ্র করে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র ও নাশকতা রুখতে জরুরী বর্ধিত সভার আয়োজন করেছে আশুলিয়া থানা যুবলীগ। সোমবার দুপুরে আশুলিয়া বাইপাইলের এলাহী কমিনিউটি সেন্টারে এ বর্ধিত সভার আয়োজন করা হয়।

প্রধান অতিথি ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডাঃ এনামুর রহমান ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সভাপতি শফিউল আযম খান বারকু।
আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকারের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা ও যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম-আহবায়ক মইনুল ইসলাম ভূঁইয়ার সঞ্চালণায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের সদস্য মোঃ নজরুল ইসলাম, যুবলীগ নেতা মোঃ বজলুর রহমান ও ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ নূরুল আমীন, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শামীম মন্ডল, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ আমির হোসেন জয় ও ধামসোনা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ বকুল ভূঁইয়া, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ সোহেল মোল্লা, মোঃ সোহেল সরকার, মোঃ শাহীন সরকার, আশুলিয়া ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ ইয়াকুব মাদবর, ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ জামাল ও ওয়ার্ড যুবলীগ নেতা জুয়েল মোল্লাসহ আরো অনেকে।