ধামরাই

সাভারে প্রতিবন্ধী শিশু পাশবিক নির্যাতনের শিকার; আটক ১

আগের সংবাদ

ডিসিসি উত্তর উপনির্বাচনে দলীয় সমর্থকও মননোয়ন পেতে পারেন; সেতু মন্ত্রী

পরের সংবাদ

ধামরাই পৌরসভার আয়োজনে বর্ণাঢ্য বিজয় দিবস উৎযাপন

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৫:৩৫ অপরাহ্ণ, ১৭/১২/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

মহান বিজয় দিবস উপলক্ষে ঢাকার ধামরাই পৌরসভার আয়োজনে ঘোড়ার গাড়িবহর ও অর্ধশতাধিক মটরসাইকেলসহ প্রায় দেড় হাজার মানুষের উপস্থিতিতে এক বর্নাঢ্য বিজয় র‌্যালী বের করা হয়। বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে দেয়া হয় সংবর্ধণা। শনিবার সারাদিন ব্যাপী পৌরসভার এই বর্ণাঢ্য আয়োজন শেষ হয় সন্ধ্যায় আকাশে আতশবাজির মধ্য দিয়ে।

শনিবার সকাল থেকে সন্ধ্যা পযর্ন্ত ধামরাই পৌরসভার উদ্যোগে এ সকল অনুষ্ঠান কর্মসূচি পালন করা হয়। সকালে বিজয় র‌্যালী সম্পন্ন করার পর বিকেলে শুরু হয় মুক্তিযোদ্ধাদের বিজয় সংবর্ধণা অনুষ্ঠান। এ অনুষ্ঠানে ধামরাই পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ করে নেন। পরে মুক্তিযুদ্ধের স্মৃতিচরনমূলক ও বাংলাদেশ আওয়ামীলীগকে আরোও শক্তিশালী ও গতিশীল করতে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন উপস্থিত মুক্তিযোদ্ধারা।

এসময় দেশকে আরোও সামনে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে জয়কে ছিনিয়ে আনার প্রতিজ্ঞাবদ্ধ হন তারা। বক্তব্য শেষে পৌরসভার পক্ষ থেকে বিজয়ের শুভেচ্ছা উপহারসহ মুক্তিযোদ্ধাদের দেয়া হয় সংবর্ধণা স্বারক। সংবর্ধণা অনুষ্ঠান শেষে বিজয় দিবস উপলক্ষ্যে সন্ধা আকাশে বেশ কয়েকটি আতশবাজি নিক্ষেপের মধ্যদিয়ে শেষ হয় ধামরাই পৌরসভার চোখ ধাধানো ও সর্বকালের সেরা বর্ণাঢ্য বিজয় উৎসব।

এ অনূষ্ঠান-কর্মসূচিতে উপস্থিত ছিলেন ধামরাই পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির, পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দসহ সকল কর্মকর্তা ও কর্মচারিরা।