আশুলিয়ায় ফেন্সিডিলসহ বাস জব্দ; আটক-২

আগের সংবাদ

সাভারে আয়কর মেলা

পরের সংবাদ

সাভারে বালু ভর্তি ট্রাক উল্টে নিহত ২

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:২৩ অপরাহ্ণ, ০৫/১১/১৭

এক্সপ্রেস প্রতিবেদক:

সাভারে বালু বোঝাই ট্রাক উল্টে রিক্সার যাত্রীসহ ২ জন নিহত হয়েছে। নিহতরে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ট্রাকটি আটক করলেও চালাক পালিয়ে গেছে।

শনিবার দিবাগত রাত ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের মজিপুরের পাকিজা এলাকায় এই  দূর্ঘটনা ঘটে।

নিহত একজনের নাম মাসুম হোসেন। তিনি সিরাজগঞ্জের সদর থানার মাসুমপুর গ্রামের সামসুল হকের ছেলে।  আশুলিয়া মাকপাই পোশাক কারখানা কাজ করতেন ও সাভারের তালবাগে বসবাস করতেন। অপরজন সোনা মিয়া। তিনি টাঙ্গাইল জেলার কালিহাতি থানার তারাবাড়ি গ্রামের ওয়াজেদ মিয়ার ছেলে।এছাড়া উল্টে যাওয়া ট্রাকের হেলপার ছিলো।

প্রত্যেক্ষদর্শীরা জানান, গভীর রাতে বালু বোঝাই একটি ট্রাক লেগুনা সাইড দিয়ে গিয়ে মহাসড়কে উল্টে যায়। এসময় পাশে থাকা রিকসাকে চাপায় দেয়। এসময় রিকসায় থাকা এক যাত্রী ট্রাকের চাকা চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। বালু নিচে একজন চাপা পড়ে। পরে পুলিশ তাকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

এ বিষয়ে সাভার মডেল থানার এস আই ফরহাদুজ্জামান ভুঁইয়া জানান, ঢাকাগামী একটি বালু বোঝাই ট্রাক ঢাকা-আরিচা মহাসড়কের পাকিজা এলাকায় পৌছালে একটি লেগুনাকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি রিক্সাকে ধাক্কা দিয়ে বালু বোঝাই ট্রাকটি মহাসড়কের পাশে উল্টে যায়। এতে রিক্সার মাসুম নামে যাত্রী ট্রাকের চাপায় ঘটনাস্থলেই মারা যায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে রেকার দিয়ে উল্টে যাওয়া ট্রাকটি সড়িয়ে নিলে বালুর নিচে চাপা পড়া অবস্থায় সোনা মিযা নামে ট্রাকের হেলপারের মরদেহ উদ্ধার করা হয়।

দূর্ঘটনার পর থেকে পলাতক রয়েছে বালু বোঝাই ট্রাকের চালক পালাতক রয়েছে। তবে ট্রাকটি আটক করা হয়েছে।